ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের বাজেট ঘোষণা

লেখক: মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও
প্রকাশ: ৯ মাস আগে

ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের ২০২৩-২৪ অর্থ বছরে বাজে ঘোষণা করা হয়েছে। ৩ কোটি ৯৯ লাখ ৯৮ হাজার ৫৫০ টাকা প্রাপ্ত আয় ও ব্যয় ধরে নতুন অর্থ বছরের বাজেট ঘোষনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: সামসুজ্জামান। গতকাল বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে সদর উপজেলা পরিষদের হলরুমে ২০২৩-২৪ অর্থবছরের বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়।
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো’র সভাপতিত্বে বাজেট অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।
বাজেট অধিবেশনে প্রধান অতিথি রমেশ চন্দ্র সেন এমপি বলেছেন, বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিনত করতে নিরলসভাবে কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এদেশটাকে উন্নত করার জন্য বিভিন্ন দেশে যাচ্ছেন। যে সকল জিনিস আমাদের দেশে নেই সে সকল জিনিস নিয়ে আসছেন। মানুষের জীবন মান উন্নয়নে নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করে চলেছেন।
তিনি বলেন, দেশকে উন্নত করতে হলে দেশের মর্যাদা রাখতে হবে। দেশে যারা কাজ করছে তাদের সহযোগিতা করতে হবে। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় ঠাকুরগাঁওয়েও ব্যাপক উন্নয়ন হয়েছে। যে সমস্ত কাজ এখনও হয়নি সেগুলো করার চেষ্টা করবো। দিবা রাত্রি চেষ্টা করছি দেশের জন্য। আমাদের কাজ হলো মানুষের সেবা করা। কেউ যাতে করে কারও ক্ষতি না করে সেদিকে লক্ষ্য রাখা। আগামী জানুয়ারিতে হয়তো জাতীয় নির্বাচন হবে। এবারের নির্বাচন অত্যন্ত পরিচ্ছন্ন হবে। নির্বাচন কেউ বানচাল করার চেষ্টা করলে তা প্রতিহত করা হবে।
বাজেট অধিবেশনে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন  সহ তিন থানার ওসি, সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
ডেস্ক/বিডি
  • উপজেলা পরিষদের বাজেট ঘোষণা
  •