তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খানসামায় এক দিনমজুরকে হত্যা চেষ্টার অভিযোগ!

লেখক: এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ: ৭ মাস আগে

দিনাজপুরের খানসামা উপজেলায় এক ব্যাংক কর্মকর্তা ও তাঁর পরিবার কর্তৃক এক দিনমজুরকে হত্যা চেষ্টার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে ভুক্তভোগী ঐ দিনমজুর মোঃ মিলন ইসলাম (৩২)।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ১১ জুলাই দুপুরে উপজেলার কায়েমপুর শাহপাড়ায় বাদীর নিজের বাস্তভিটায় গরুর খাওয়ার রাখার ফার নিয়ে অভিযোগে উল্লেখিত আসামী হারুন ইসলাম, মোস্তাফিজুর রহমান (ছোট বাবু), মাহমুদুল ইসলাম বড়বাবু, বুলবুল হোসেন, নাহাবুর রহমান, জেসমিন ও সেতারা বেগমের সাথে তর্কবির্তক হয়। এর এক পর্যায়ে আসামীরা দেশীয় অস্ত্র দিয়ে বাদী, তার ভাই লিমন ইসলাম ও তার স্ত্রী ফাতেমা খাতুনকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে এবং পরিত্যক্ত পুকুরের নোংরা পানিতে চুবায়।

পরে তাদের চিৎকারে এলাকাবাসীরা এগিয়ে এসে তাদের রক্ষা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করায়। সেখানে তারা গুরুতর জখম অবস্থায় ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করেন।

বাদী মিলন ইসলাম বলেন, গুরুতর আহত অবস্থায়ও এখন আতংকে দিন কাটাচ্ছে। এই অবস্থা থেকে উত্তরণের জন্য ও নির্বিঘ্নে চলাচল করতে আসামীদের শাস্তি কামনা করছি।

ওসি খানসামা চিত্তরঞ্জন রায় বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। এটি গুরুত্ব সহকারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। যেন এলাকার শান্তিশৃঙ্খলা বজায় থাকে ও সকলের মধ্যে সুসম্পর্ক বজায় থাকে।

বিডি/রকি