দশমীতে বাপের বাড়ি যাওয়া হলো না গৃহবধু লবানীর; পরিবারে শোকের মাতম

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৪ মাস আগে

দশমীতে বাপের বাড়ি যাওয়া হলো না ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামের গৃহবধু লবানী রায়ের। বুধবার দুপুরে পথিমধ্যে মটরসাইকেলের ধাক্কায় মৃত্যু হয় তার। এ ঘটনায় পুরো পরিবারে চলছে মোকের মাতম।

পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, বিজয়া দশমী উপলক্ষে বুধবার দুপুরে লবানী,বড় ছেলে হীরালাল, ছোট ছেলে জগদীশ তার নানার বাড়ি উপজেলার মাটিয়ানীতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। তারা পীরগঞ্জ-রানীশংকৈল পাকা সড়কের ক্ষিদ্র গড়গাও মোড়ে এসে অটো রিক্সার জন্য অপেক্ষা করছিল। এক পর্যায়ে অটোরিক্সায় উঠার সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল মা লবানীকে সজোরে ধাক্কা দেয়। এতে লবানী ও একজন মোটরসাইকেল আরোহী আহত হয়।

খবর পেয়ে পীরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে লবানীর অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য তাকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল দিনাজপুরে রেফার্ড করেন। পরে দিনাজপুরে নেওয়ার পথে মারা যান লবানী। অন্যজন পীরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঐ মটরসাইকেলে ৩ জন আরোহী ছিল এবং তারা বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলো।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, মারা যাওয়ার বিষয়টি তিনি জানেন না। তবে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন আহত হওয়ার কথা শুনেছেন। পুলিশ ঐ মোটর সাইকেলটি আটক করেছে বলেও জানান তিনি।

বিডি/বিষ্ণু