দিনাজপুরে রাতের আঁধারে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৮ মাস আগে

দিনাজপুরে মাজেদুর রহমান নামে এক যুবলীগ নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।সোমবার দিবাগত রাতে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমতলী বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচটি মোটরসাইকেল জব্দ করেছে। এর মধ্যে একটি মোটরসাইকেল মাজেদুরের। অন্যগুলো হামলাকারীদের বলে জানায় পুলিশ।

নিহত মাজেদুর রহমান (২৪) দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের রেলঘুন্টি এলাকার আজিমুল রহমানের ছেলে। তিনি শেখপুরা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে আমতলী বাজারে মাজেদুরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ৭-৮ জন দুর্বৃত্ত। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একটি প্রাইভেটকারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, যুবলীগ নেতা মাজেদুর রহমানের লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

বিডি/ডেস্ক