দুর্নীতি আগ্রাসন ও অশুভ আকাঙ্খাকে ত্যাগ করার আহবান মির্জা ফখরুলের

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ১ মাস আগে

দেশবাসীকে নিজ দলের পক্ষথেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেই সাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকেও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। ত্যাগের মহিমায় উদভাসিত হয়ে জীবনের অশুভ ইন্দ্রিয়কে বিসর্জন দিয়ে ও জীবনকে সুন্দর করার আহবান জানান তিনি। সমস্ত দেশে যেভাবে দুর্নীতি আগ্রাসন ছড়িয়ে পড়েছে ত্যাগের মধ্য দিয়ে সেই অশুভ আকাঙ্খাকে ত্যাগ করতে হবে বলে জানান তিনি।

মির্জা ফখরুল আজ সোমবার (১৭ জুন) সকালে তার নিজ জেলা ঠাকুরগাঁও কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ শেষে কালিবাড়ির নিজ বাসভবনে গণমাধ্যমকর্মীদের মাধ্যমে দেশবাসীর উদ্দ্যেশে এসব কথা বলেন।

এসময় জেলা বিএনপির সাধারন সম্পাদক ফয়সল আমিন সহ জেলা, উপজেলার বিএনপির নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল আরো বলেন, আমাদের দেশে এই ঈদুল আযহা একটি কষ্টকর দিন আসে। কারণ এবার মুদ্রাস্ফীতির কারণে ক্রয় ক্ষমতার উর্দ্ধে কোরবানীর পশু কিনতে অনেকেই আর্থিক ভাবে আক্রান্ত হয়েছেন। দ্রব্যমূল্যের উর্দ্ধগতীর কারণে সাধারন মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। কোরবানির মাংস রান্না করতে যে মসলা ও উপকরণ প্রয়োজন হয় তাও সংগ্রহ করতে হিমসিম খেতে হয়েছে। তাই এবারের ঈদে আনন্দ উপভোগ করার সুযোগ নেই।

ডেস্ক/বিডি

  • অশুভ আকাঙ্খাকে ত্যাগ করার আহবান মির্জা ফখরুলের
  •    

    কপি করলে খবর আছে