দেশের যে প্রান্তেই যান শেখ হাসিনা সরকারের উন্নয়ন দেখতে পাবেন-সুজন

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৮ মাস আগে

দেশের যে কোন প্রান্তেই যান না কেনো, বর্তমান আ’লীগ সরকার তথা জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র দেখতে পাবেন। স্কুল-কলেজ থেকে শুরু করে রাস্তা-ঘাট, মন্দির-মসজিদ এমন কোনো জায়গা নেই যেখানে সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি।কাজেই যদি উন্নয়ন চান বিএনপি-জামায়াত এর সকল ষড়যন্ত্র রুখে দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

নিয়মিত উঠান বৈঠকের অংশ হিসেবে বৃহস্পতিবার (২ জুন) সন্ধ্যায় রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নে অনুষ্ঠিত বৈঠকে এসব কথা বলেন ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলামের জ্যেষ্ঠ পুত্র মাজহারুল হক সুজন।

এসময় তিনি আরও বলেন, আজ পদ্মা সেতু নির্মাণ নিয়ে প্রপাগান্ডা ছড়ানো হচ্ছে।অথচ বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছিলেন-এই সরকার যে সেতু বানাবে-তা ধাক্কা দিলে ভেঙ্গে পড়বে।কিন্তু আজ দেশবাসী নয় সারা বিশ্ব দেখলো শেখ হাসিনা যা বলে তাই করে। এসব দেখে এখন বিএনপি-জামাতিদের গাত্রদাহ শুরু হয়েছে। ইনশাল্লাহ্ আগামী ২৫ জুন জননেত্রী শেখ হাসিনা তাঁর স্বপ্নের সেতু “পদ্মা সেতু”র শুভ উদ্বোধন করবেন।

 

সন্ধ্যা ৭ টা থেকে রাত ১১টা পর্যন্ত রানীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের কাউন্সিল ঝাড়বাড়ী, চেংমারী গোছীয়া, বিন্নাকুরি, লক্ষিরহাট এবং গড়পাড়া গোরস্থান মাদ্রাসাতে মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়নের চিত্র তুলে ধরেন সুজন। এসময় আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি’র বিশেষ বরাদ্দ থেকে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ২ লক্ষ টাকা অনুদানও প্রদান করেন তিনি।

এই সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম মুকুল সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি/ডেস্ক