পঞ্চগড়ে স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের স্বাক্ষর জাল করে সরকারি দপ্তরে চিঠি; আটক-১

লেখক: পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশ: ১১ মাস আগে

পঞ্চগড়ে স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের সিল ও স্বাক্ষর জাল করে তদবির করার অভিযোগে মোজাম্মেল হক নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার, ৬ এপ্রিল রাতে পঞ্চগড় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন পঞ্চগড় পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

পুলিশ সুপার জানান, পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের পানিমাছপুকুরি এলাকায় রশিদুল ইসলাম এবং মোজাম্মেল হকের দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত জের চলে আসছিল। এর মাঝে মারামারির ঘটনায় উভয় পক্ষ পঞ্চগড় সদর থানায় গত ২৪ জানুয়ারি দুটি মামলা দায়ের করে। এর পর মোজাম্মেল হক পুলিশি সহায়তা ও তদবির নিতে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও স্বরাষ্ট্র মন্ত্রীর স্বাক্ষরিত ৪টি আবেদন পোষ্ট কার্ডের মাধ্যমে খাকি খামে বিভিন্ন দপ্তরসহ পঞ্চগড় পুলিশকে অনুলিপি দেয়। এদিকে পুলিশ অনুলিপি পেয়ে সন্দেহ হলে বিষয়টি তদন্ত করে সিল ও স্বাক্ষর জালিয়াতির প্রমাণ পায়।

আরও পড়ুন : বালিয়াডাঙ্গীতে অবৈধভাবে রাস্তার ঔষধি গাছ কর্তন; আটকের পর ইউনিয়ন পরিষদে জমা!

এরপর পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাকিবুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি টিম মোজাম্মেলকে বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে পঞ্চগড়ের গলেহা বাজার থেকে গ্রেফতার করে।

মোজাম্মেল হক (৪৮) পানিমাছপুকুরি এলাকার মৃত ফয়জুল হকের ছেলে।

এ ঘটনায় পঞ্চগড় সদর থানায় মোজাম্মেল হককে প্রধান আসামী করে অজ্ঞাত কয়েকজনকে আসামী করে পুলিশ বাদি হয়ে দুটি মামলা দায়ের করে। শুক্রবার (৭ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ডেস্ক/বিডি

  • স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের স্বাক্ষর জাল
  •    

    কপি করলে খবর আছে