পাকহানাদার মুক্ত দিবসে টিএসডিও’র ক্রীড়া সামগ্রী ও শীত বস্ত্র বিতরণ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২ মাস আগে

যাদের হাতে বাংলাদেশের ভবিষ্যৎ, তাদের মুখের হাসি অটুট রাখতে ঠাকুরগাঁও স্পাের্টস ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (টিএসডিও) নিরলসভাব কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও পাকহানাদার মুক্ত দিবসে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী ও শীত বস্ত্র বিতরণ করেছে ঠাকুরগাঁও স্পাের্টস ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (টিএসডিও)।

৩ ডিসেম্বর বিকেলে পীরগঞ্জ উপজলার প্রত্যন্ত অঞ্চলে অবস্থিত কাচন ডুমুরিয়া মাদ্রাসা ও এতিম খানার সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী ও শীত বস্ত্র বিতরণ করে সংগঠনটি।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুল্লাহ্ আল মামুন, মােঃ সাগর রানা, মােঃ সলিম, সংগঠনর আহ্বায়ক মেহেদী হাসান, পলাশ, সাদ্দাম, ইয়াছিন সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ এবং মাদ্রাসা কমিটির সভাপতি ও মাদ্রাসার শিক্ষকমন্ডলীবৃন্দ।

প্রসঙ্গত, মাদ্রাসা শিক্ষার্থীরা যথাযথ পৃষ্ঠপােষকতার অভাবে সাধারণ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাইতে অনেক পিছিয়ে এবং বরাবরই তুলনামূলক ভাবে খেলাধুলার সুবিধা থেকে বঞ্চিত। ঠাকুরগাঁও স্পাের্টস ডেভেলপমন্ট অর্গানাইজেশন (টিএসডিও) নামক এই ক্রীড়া সংগঠনটি সেই সকল পিছিয়ে পড়া ও সুবিধাবঞ্চিত ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানগুলােতে পর্যায়ক্রমে ক্রীড়া সামগ্রী বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এদিকে মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মুখে হাসি ফুটানাের লক্ষ্যে সংগঠনটির এই উদ্যােগটি অব্যাহত থাকবে বলে জানান সংগঠনের আহ্বায়ক মোঃ মেহেদী হাসান।

বিডি/মেহেদী