পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক হওয়ায় সংবর্ধনা

লেখক: অরুন শংকর চক্রবর্তী,সহ-বার্তা সম্পাদক
প্রকাশ: ১০ মাস আগে

ঠাকুরগাঁওয়ের কৃতি সন্তান ও ঘোষ পরিবারের মেজো ছেলে জ্যোতি প্রসাদ ঘোষ মানষ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে অতিরিক্ত মহাপরিচালক পদে পদোন্নতি পাওয়ায় ঠাকুরগাঁও শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমপাড়া মন্দির ও রামদাড়া সমাধি শ্মশান মন্দির এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৩১ মার্চ) রাতে আশ্রমপাড়া শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রম মন্দিরে অনুষ্ঠিত তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠানে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আশ্রমপাড়া শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রম মন্দির কমিটির সভাপতি গোপাল চন্দ্র দাস এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে পানি উন্নয়ন বোর্ডে অতিরিক্ত মহাপরিচালক পদে পদোন্নতি পাওয়া জ্যোতি প্রসাদ ঘোষ মানষকে সংবর্ধনা জানান সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো।

এসময় আশ্রমপাড়া শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রম মন্দির কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ গুহ ঠাকুরতা রিংকু, রামদাড়া সমাধি শ্মশান মন্দিরের সভাপতি অশোক কুমার দাস, ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি অভিজিৎ গুহ ঠাকুরতা উৎপল, জেলা মহিলা লীগের সভাপতি ও ঠাকুরগাঁও পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা, বিশিষ্ট রাজনীতিবিদ নন্দন কুমার ঘোষ সহ তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান-২০২২ এর আয়োজক কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

ডেস্ক/বিডি