পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখা বন্ধ করেন -সুজন

লেখক: অন্তর রায় প্রিন্স, ঠাকুরগাঁও
প্রকাশ: ৩ মাস আগে

প্রতি বছরের ন্যায় এবারও ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নে দুইশত বছরের পুরনো ঐতিহ্যবাহী পাঁচ পাহাড় কালী পুজা উপলক্ষে দিনব্যাপী মেলা অনুষ্ঠিত হয়েছে। কালী পুজা উপলক্ষে মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকেলে আদিবাসি ও হতদরিদ্র হিন্দু সম্প্রদায়ের দুই শতাধিক নারী-পুরুষের মাঝে শাড়ী-লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়। জাতীয় হিন্দু মহাজোট বালিয়াডাঙ্গী উপজেলা শাখার মাধারণ সম্পাদক প্রভাষক সুজন ঘোষের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি’র জ্যেষ্ঠ পুত্র ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন।

কালী পুজা উপলক্ষে আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এটি প্রায় দুইশত বছরের পুরনো মন্দির, আগে আমার বাবা এখানে এসে কালী পুজা ও মেলা দেখতেন, বিগত কয়েক বছর ধরে আমি এখানে আসছি। আমরা বিভিন্ন মন্দির ও মসজিদের উন্নয়নে বরাদ্দ দিয়ে আসছি, অত্র এলাকার প্রত্যেকটি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ আমি নিজ হাতে পৌঁছে দিয়েছি। বিএনপি-জামায়াতের দোসররা পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্নে বিভোর। তাদের উদ্দেশ্যে বলতে চাই-পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখা বন্ধ করেন।নির্বাচনে অংশ নিয়ে আগে জনগণের আস্থা অর্জন করেন।

সমাবেশের নামে সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করার পায়তারা করছে উল্লেখ করে সুজন বলেন, যতোদিন এদেশে জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী বেঁচে থাকবেন ততোদিন তাদের এ ষড়যন্ত্র বাস্তবায়িত হবে না। এসময় বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র ধুলিসাৎ করে তাদের প্রতিহত করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পূণরায় আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি।

এসময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাষানী, উপজেলা তাঁতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টাণ ঐক্য পরিষদের সভাপতি কৃষ্টমোহন সিংহ, ভানোর ইউনিয়ন আ’লীগের সভাপতি দেলোয়ার হোসেন সিদ্দিকি, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলম মামুন, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

শেষে হতদরিদ্র আদিবাসী ও সনাতন ধর্মালম্বীদের মাঝে ১৩০টি লুঙ্গি ও ১০০টি শাড়ী বিতরণ করেন প্রধান অতিথি মাজহারুল ইসলাম সুজন।

বিডি/অন্তর