পীরগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ৫!

লেখক: আবু তারেক বাঁধন, পীরগঞ্জ, ঠাকুরগাঁও থেকে
প্রকাশ: ৭ মাস আগে

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছোট ছেলেদের বিবাদের জের ধরে সংঘর্ষের ঘটনায় প্রতিপক্ষের আঘাতে মায়ের কোলে থাকা এক শিশু নিহত হয়েছে। এঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, গত শুক্রবার (১৫ জুলাই) উপজেলার ১ নং ভোমরাদহ ইউনিয়নের ভোমরাদহ মন্ডলপাড়া গ্রামে ছোট ছেলেদের ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিবেশী ২ পরিবারের মধ্যে বিবাদ সৃষ্টি হয়। শুক্রবার (১৫ জুলাই)র ঘটনা নিয়ে শনিবার সকালে আব্দুল মতিন ও জাকেরের পরিবারের মধ্যে বাদানুবাদের এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এসময় জাকিরের স্ত্রী লিপি তার স্বামীকে রক্ষা করতে গেলে তার কোলে থাকা ২ বছরের শিশু কন্যা জানিয়া জেরিনের মাথায় আঘাত লাগে। পরে জানিয়া জেরিনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু জেরিনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত লিপি, জাকের হোসেন ও শামসুন নাহার এবং অপর পক্ষের ফিরোজ, সজিব, সানজিদা ও রহিমা পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে পীরগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে নিহত জানিয়া জেরিন এর লাশ ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে এছাড়া পাঁচ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি/বাঁধন