পুকুরে হাঁস খেলা দেখতে গিয়ে ৭ম শ্রেণির ছাত্রের মৃত্যু!

লেখক: রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
প্রকাশ: ৭ মাস আগে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরের মহলবাড়ি এলাকায় পুকুরে হাঁস খেলা দেখতে গিয়ে আল-আমীন হোসেন হৃদয় (১৩) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। আল আমিন পৌর শহরের মহলবাড়ী গ্রামের হাসান আলীর ছেলে এবং সে কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে লেখাপড়া করতো।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২০ জুলাই) বিকালে পৌর শহরের ৯ নং ওয়ার্ডে রশিদের ভাটা সংলগ্ন পুকুরে স্থানীয় কয়েকজন যুবক ওই পুকুরে হাঁস খেলার আয়োজন করে। খেলার উদ্বোধন করেন স্থানীয় কাউন্সিলর মিঠুন রানা। খেলা চলাকালে আল আমীন খেলা দেখতে এসে অতি উৎসাহিত হয়ে এক পর্যায়ে সে পুকুরের পানিতে নেমে পড়ে এবং হাঁসের পিছনে ধাওয়া করতে গিয়ে সকলের অগোচরে পানিতে তলিয়ে যায়। পরে তাকে পুকুর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।
এ ব্যাপারে কাউন্সিলর মিঠুন রানা বলেন, খেলার শুরুতেই আমাকে জোর করে স্থানীয় কয়েকজন যুবক ওই খেলায় নিয়ে যায়। কিছুক্ষণ সেখানে অবস্থান করে আমি হরিপুরে চলে যাই।
রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারকে বলা হয়েছে।
ডেস্ক/বিডি/হুমায়ুন
  • ৭ম শ্রেণির ছাত্রের মৃত্যু
  •    

    কপি করলে খবর আছে