পুনর্জন্ম মাদকাসক্তি চিকিৎসা সেবা কেন্দ্রে’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

লেখক: অরুন শংকর চক্রবর্তী, সহবার্তা সম্পাদক
প্রকাশ: ১০ মাস আগে

পবিত্র রমজান উপলক্ষে ঠাকুরগাঁওয়ের একমাত্র মাদকাসক্ত নিরাময় কেন্দ্র ‘পুনর্জন্ম মাদকাসক্তি চিকিৎসা সেবা ও পরামর্শ কেন্দ্রে’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদের অন্যতম সদস্য ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “বাংলা২৪ ভয়েস ডট কম” এর প্রকাশক দেবাশীষ দত্ত সমীর।

এসময় “বাংলা২৪ ভয়েস ডট কম” এর সম্পাদক ও ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস, বাংলা২৪ ভয়েস ডট কম” এর সহবার্তা সম্পাদক অরুন শংকর চক্রবর্তী, যুবনেতা মনির হোসেন মাসুম,পুনর্জন্ম মাদকাসক্তি চিকিৎসা সেবা ও পরামর্শ কেন্দ্রে’র পরিচালক হাসান কবীর সিহাব সহ পুনর্জন্ম মাদকাসক্তি চিকিৎসা সেবা ও পরামর্শ কেন্দ্র থেকে চিকিৎসা নিয়ে সুস্থ্য জীবনে ফিরে আসা যুবকেরা উপস্থিত ছিলেন।

মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসারতদের সাথে মতবিনিময় করছেন জেলা যুবলীগ সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর

দোয়া ও ইফতার মাহফিল শেষে ‘পুনর্জন্ম মাদকাসক্তি চিকিৎসা সেবা ও পরামর্শ কেন্দ্রে’র সদস্যদের সাথে এক মতবিনিময় সভা হয়। এসময় প্রধান অতিথি দেবাশীষ দত্ত সমীর মাদকের কূফল অবগত করে এ থেকে বেরিয়ে এসে সুস্থ জীবন-যাপন করার জন্য বিভিন্ন পরামর্শমূলক বক্তব্য তুলে ধরেন।

এছাড়াও প্রধান অতিথি এই মাদকাসক্ত নিরাময় কেন্দ্রটির সার্বিক উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

বিডি/ডেস্ক