প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে গৃহহীন বিধবা নারীকে ঘর দিলেন যুবনেতা আরিফ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৪ মাস আগে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সুযোগ্য কন্যা, বাঙালীর আশা-আকাঙ্খার বাতিঘর, গণতন্ত্রের মানষকন্যা, সফল রাষ্ট্রনায়ক, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকি উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের গৃহহীন পরিবারের মাঝে গৃহদান কর্মসুচির আওতায় ঠাকুরগাঁওয়ে এক অসচ্ছল বিধবা নারীকে গৃহদান করেছেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও ঠাকুরগাঁওয়ের সন্তান যুবনেতা আরিফ হোসেন।

মঙ্গলবার ঠাকুরগাঁও সদর উপজেলা আখানগর ইউনিয়নের খেকিডাঙ্গা গ্রামে কেন্দ্রীয় কর্মসুচি থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে গৃহহীন আনোয়ারা বেওয়াকে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি হস্তান্তর করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ।

ঘরের চাবি হস্তান্তরকালে আখানগর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আমির হোসেন, জেলা যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অরুণ শংকর চক্রবর্তী, আখানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি এরশাদুল হক সহ স্থানীয় আ’লীগ ও এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ঘর পেয়ে আনন্দ প্রকাশ করে আনোয়ারা বেওয়া জানান, একটা ঘরের খুব প্রয়োজন ছিলো। ঝড়-বৃষ্টি বাদলে খুব কষ্ট করে দিনযাপন করছিলাম।পরে প্রতিবেশি আরিফ আমাকে ঘর নির্মাণ করে দিলেন।আমি আল্লাহ্র কাছে লাখ লাখ শুকরিয়া জানাই, ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ও তার দলের নিবেদিত মানুষগুলোকে।

প্রসঙ্গত, শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকি উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের ‘গৃহহীনে গৃহদান কর্মসুচি’র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।অনুষ্ঠান সঞ্চালনা করেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

বিডি/ডেস্ক