প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে সাবেক এমপি’র বাসায় এতিমদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিল

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৪ মাস আগে

প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন পালন উপলক্ষে ঠাকুরগাঁওয়ের সাবেক এমপি মরহুম খাদেমুল ইসলামের বাসায় এতিমদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে সাবেক এমপি মরহুম খাদেমুল ইসলামের আশ্রমপাড়াস্থ বাসভবনে তাঁর সুযোগ্য সন্তান সাহেদুল ইসলামে এর ব্যক্তি উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় সাহেদুল ইসলাম বলেন, গনতন্ত্রের মানষকন্যা জননেত্রী শেখ হাসিনা আজ ক্ষমতায় আছেন বলেই বিশ্ব মন্দার এই সংকটময় মুহুর্তেও এদেশের মানুষ শান্তিতে বসবাস করছে।যারা বাংলাদেশকে শ্রীলংকা বানাতে মরিয়া হয়ে উঠেছিলো তাদের মাথায় হাত পড়েছে।এখন তারা কোনো ইস্যু না পেয়ে সরকারকে বিপদে ফেলতে নানা ষড়যন্ত্র করে চলেছে। তাদের উদ্দেশ্যে বলতে চাই- যতো রকম ষড়যন্ত্র করেন না কেনো, কোনো লাভ নেই।জাতির পিতার সুযোগ্য কন্যা আপনাদের সকল ষড়যন্ত্র ধুলিসাৎ করে আবারও জনগণের ভোটে ক্ষমতায় আসবেন এবং এদেশের মানুষের জীবন-মান উন্নয়নে কাজ করে যাবেন।

পরে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনায় দোয়া মোনাজাত করা হয়।

মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে মুন্সিপাড়া গোরস্থান ও হাফেজিয়া মাদ্রাসার এতিম শিশুরাসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। দোয়া পরিচালনা করেন মুন্সিপাড়া গোরস্থান ও হাফেজিয়া মাদ্রাসার হাফেজ মোহাম্মদ হাসিবুল ইসলাম।

বিডি/ডেস্ক