ফিল্মী স্টাইলে কার থেকে নেমে প্রতিপক্ষের ঘরে দিলো আগুন; বাবা সহ ২ ছেলে আটক!

লেখক: নিজস্ব প্রতিনিধি
প্রকাশ: ৮ মাস আগে

ঠাকুরগাঁওয়ে ভাই-ভাইয়ের জমির বিরোধে ফিল্মী স্টাইলে বাবা ও দুই সন্তান মিলে কারে করে বড় ভাইয়ের বাড়ীতে গিয়ে ঘরে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এতে বড় ভাই এসাদুল্লাহর একটি ঘর সম্পুর্ণরূপে ভস্মিভূত হয়।পরে ৯৯৯-এ কল দিলে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে এবং ঘটনাস্থল থেকে ইব্রাহিম মাস্টার, হাজ্জাদ বিন ইব্রাহিম ও সাজ্জাদ বিন ইব্রাহিম নামে তিনজনকে আটক করে।সেই সাথে জব্দ করা হয় সন্ত্রাসী কার্যকলাপে ব্যবহৃত ঢাকা মেট্রো গ-১৭-৩৪৬৫ রেজিঃ নম্বরের লাল রঙের একটি প্রাইভেট কার।
শনিবার দুপুরে সদর উপজেলার আকচা ইউনিয়নের দক্ষিণ ঠাকুরগাঁও মুন্সিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, ওই এলাকার এসাদুল্লাহ ও তার ছোট ভাই ইব্রাহিম মাস্টারের মধ্যে পৈতৃক জমির বাটোয়ারা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই প্রেক্ষিতে শনিবার দুপুরে ছোট ভাই ইব্রাহিম ও তার দুই ছেলে হাজ্জাজ ও সাজ্জাদ প্রাইভেট কারে করে বড় ভাই এসাদুল্লাহর বাসায় গিয়ে একটি ঘরে আগুন ধরিয়ে দেয়।এসময় এসাদুল্লাহ এ কাজে বাঁধা প্রদান করতে গেলে তাকে তার দুই ভাইস্তা মারধর করে। পরে ৯৯৯- এ কল করলে ফায়ার সার্ভিস ও সদর থানার পুলিশ গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এবং বাবা ও দুই ছেলেকে আটক সহ তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করে।

সন্ত্রাসী কাজে ব্যবহৃত প্রাইভেট কার

হাসপাতালে চিকিৎসাধীন এসাদুল্লাহ জানান, আমার ছোট ভাই পুর্ব পরিকল্পিতভাবে আমার ঘরে আগুন দেয় এবং আমাকে মারধর করে। এ ঘটনায় ন্যায় বিচারের আশায় আমি আইনি পদক্ষেপ নিচ্ছি।
এ বিষয়ে আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন জানান, ভাই-ভাইয়ের জমির বিরোধে ইব্রাহিম মাস্টার তার বড় ভাইয়ের ঘরে আগুন ধরিয়ে দিয়েছে-ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে আইনি পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) তানভিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।এসময় পুলিশ ঘটনাস্থল থেকে বাবা ও তার দুই ছেলেসহ একটি প্রাইভেট কার থানায় নিয়ে আসে। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ গ্রহন করা হবে।
এদিকে এ রিপোর্ট লিখা অব্দি এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
বিডি/ডেস্ক