ফুলবাড়ীতে ট্রাক্টর-মাইক্রোবাস সংঘর্ষ, পুলিশ কর্মকর্তাসহ আহত ৪

লেখক: প্লাবন শুভ, ফুলবাড়ী, দিনাজপুর
প্রকাশ: ৬ মাস আগে

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাক্টর ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে সবুর আলী নামে পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এসআই) চারজন আহত হয়েছেন।

রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার রাঙামাটি (বিজিবি ক্যাম্প) ডাঙ্গাপাড়া এলাকার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহত উপ পরিদর্শক (এসআই) মো. সবুর আলীর বাড়ী রংপুরের মিঠাপুকুরে। তিনি বতর্মানে সিলেটের সুনামগঞ্জে কর্মরত রয়েছেন।

আহত অপর ব্যক্তিরা হলেন, উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর গ্রামের ভবেশ রায়ের ছেলে দীপক রায়, একই এলাকার বিষু রায়ের ছেলে বিকাশ রায় ও দিজেন রায়ের ছেলে দিলিপ রায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০টায় উপ পরিদর্শক (এসআই) মো. সবুর আলী নিজেই মাইক্রোবাস চালিয়ে রংপুর থেকে দিনাজপুর বিজ্ঞ আদালতে সাক্ষী দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে ফুলবাড়ীর রাঙামাটি (বিজিবি ক্যাম্প) ডাঙ্গাপাড়া এলাকার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে একটি ট্রাক্টরের সাথে তার মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ওই পুলিশ কর্মকর্তাসহ ট্রাক্টরে থাকা তিনজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নেন। সেখানে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, ওই পুলিশ কর্মকর্তা রংপুর থেকে দিনাজপুর আদালতে সাক্ষী দেওয়ার জন্য যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে আদালতে সাক্ষী দিতে গেছেন। মাইক্রোবাস ও ট্রাক্টরটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

বিডি/শুভ