বঙ্গবন্ধু’র ৪৮তম শাহাদৎ বার্ষিকি উপলক্ষে ঠাকুরগাঁওয়ে যুবলীগের শোক মিছিল

লেখক: মেহেদী হাসান, ডেস্ক ইনচার্জ
প্রকাশ: ১১ মাস আগে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে শোক মিছিল করেছে ঠাকুরগাঁও জেলা যুবলীগ।

১৫ আগষ্ট মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও জেলা আ’লীগ কার্যালয়ের সামনে থেকে শোক মিছিলটি বের হয়। পরে শহর প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ও পুস্পার্ঘ অর্পণ করেন জেলা নেতৃবৃন্দরা।

এসময় জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, উপজেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন খান রুবেল সহ জেলা-উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়াম (বিডি হল) এ ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত শোক দিবসের আলোচনা সভায় যোগ দেন যুবলীগ নেতৃবৃন্দরা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর জানান, জাতির পিতা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে ঠাকুরগাঁও জেলা যুবলীগ নানা কর্মসুচি পালন করে। কর্মসুচির মধ্যে সকালে শোক মিছিল বের করা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়াও বিভিন্ন মন্দির-মসজিদ ও গীর্জায় দোয়া ও বিশেষ প্রার্থনার আয়োজন করে যুবলীগ।

ডেস্ক/বিডি

  • যুবলীগ
  • শোক মিছিল
  •    

    কপি করলে খবর আছে