বর্ণিল আয়োজনে বাংলা২৪ ভয়েস এর প্রতিষ্ঠা বার্ষিকি পালিত

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১১ মাস আগে

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো ঠাকুরগাঁওয়ের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা২৪ ভয়েস ডট কম এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকি।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বাংলা২৪ ভয়েস ডট কম এর কার্যালয়ে এ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বাংলা২৪ ভয়েস ডট কম এর বার্তা সম্পাদক দেবাংশু পিন্টু’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদের অন্যতম সদস্য ও বাংলা২৪ ভয়েস ডট কম এর প্রকাশক দেবাশীষ দত্ত সমীর।

বাংলা২৪ ভয়েস ডট কম এর সম্পাদক ও ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস এর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মাল্টিমিডিয়া প্রোডাকশন ‘সৃজন’ এর নির্বাহী পরিচালক আব্দুল্লাহ-আল মামুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাবেদ শিকদার হেলাল, বার্ণসিনা প্রোডাকশনের নির্বাহী পরিচালক এন্টুনি ডেভিড, বাংলা২৪ ভয়েস ডট কম এর সহ-বার্তা সম্পাদক অরুন শংকর চক্রবর্তী প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পত্রিকার প্রকাশক দেবাশীষ দত্ত সমীর উপস্থিতজনদের প্রতিষ্ঠা বার্ষিকির শুভেচ্ছা জানিয়ে বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন। সমাজের অন্যায়-অবিচার, ভালো-মন্দ, অনিয়ম-দূর্ণীতি খুঁজে বের করে তা জনসম্মুখে তুলে ধরাই হলো তাদের কাজ। এতে সমাজ উপকৃত হয়, উপকৃত হয় দেশ। আমরা চাই বস্তুনিষ্ঠ সংবাদ জাতির সামনে তুলে ধরে বাংলা২৪ ভয়েস ডট কম আগামী দিনগুলোতে সংবাদ প্রকাশে জেলাবাসি তথা দেশবাসির কাছে একটি আস্থার ঠিকানায় পরিণত হোক। এসময় তিনি বাংলা২৪ ভয়েস ডট কম এর সংবাকর্মীদের কাছ থেকে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদের আশা ব্যক্ত করে পত্রিকাটির উত্তোরোত্তর সাফল্য কামনা করেন।

শেষে কেক কেটে বাংলা২৪ ভয়েস ডট কম এর প্রতিষ্ঠা বার্ষিকি পালন করা হয়। এসময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে বাংলা২৪ ভয়েস ডট কম এর বার্তা সম্পাদক, সহ বার্তা সম্পাদক, স্টাফ রিপোর্টার, জেলা প্রতিনিধি ও ফটো জার্নালিস্টদের আইডি কার্ড প্রদান করেন পত্রিকার প্রকাশক ও সম্পাদক।

ডেস্ক/বিডি

  • বাংলা২৪ ভয়েস এর প্রতিষ্ঠা বার্ষিকি
  •    

    কপি করলে খবর আছে