বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে -ডা. জাফরুল্লাহ

লেখক: বাংলা২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ৯ মাস আগে

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেছেন, কারচুপি ছেড়ে সুষ্ঠু নির্বাচনের পথে হাঁটুন। অন্যথায় বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে।

মঙ্গলবার (১০ মে) জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ তরিকতে ইসলাম ঐক্যজোটের উদ্যোগে আয়োজিত এক প্রতিবাদ সভায় এসব কথা বলেন তিনি।

দেশের অবস্থা আজকে খুব খারাপ মন্তব্য করে তিনি বলেন, আজকের পত্রিকায় এসেছে দেবপ্রিয় ভট্টাচার্য্য বলেছেন, পঁচিশ সাল থেকে ঠেলা সামলাতে পারবেন না। দেখেন শান্তির দ্বীপ ছিল শ্রীলঙ্কা। সেই শান্তির দেশ কি হয়েছে।আগুন জ্বলছে, গণহারে দারিদ্র্য বাড়ছে। আমরা সেদিকে যাব না তো? আমাদের সবার উচিত আল্লাহর কাছে ক্ষমা চাওয়া।

গান গাওয়াকে কেন্দ্র করে গায়ক সৈয়দ গোলাম মইনুদ্দিন টিপুকে থানায় ডেকে মারধর ও গ্রেফতারের নিন্দা জানিয়ে জাফরুল্লাহ চৌধুরী বলেন, ইসলাম গুন্ডামি করার অবকাশ দেয় নাই। ফারুককে দারোগা গিরি করতে দেয়া হয়েছে, গুন্ডামির সরদার করতে নয়। কে কি করেছে, এটার বিচার করবেন আল্লাহ।

বাংলাদেশ তরিকতে ইসলাম ঐক্যজোট এবং পীর মাশায়েখ ঐক্য পরিষদের সমন্বয়ক শাহ সুফি শামসুল আলম চিশ্তীর সভাপতিত্বে সভায় শাহসূফি আল্লামা হানিফ নূরী, মজিবুর রহমান মঞ্জু, বাউল গায়ক আরিফ দেওয়ান, সৈয়দা জাহিদা সুলতানা রতনাজী প্রমূখ বক্তব্য রাখেন।

বিডি/ডেস্ক