বালিয়াডাঙ্গীতে চোরাই মালামাল ভাগাভাগির সময় আটক-৬

লেখক: মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও
প্রকাশ: ৮ মাস আগে

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় চুরি করা মালামাল নিজেদের মধ্যে ভাগাভাগি করার সময় ৬ জনকে আটক করেছে পুলিশ। গত বুধবার (১৯ জুলাই) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে গত মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল ৬টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ফুলতলা থেকে চোরাই মালামাল সহ তাদের আটক করে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

আটকরা হলেন- উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল জব্বারের ছেলে রুবেল ইসলাম (২৪), আব্দুর রহমানের ছেলে মারুফ হাসান (২০), শফিকুল ইসলামের ছেলে আক্তার ইসলাম (২৫), আব্দুর জব্বারের ছেলে রবিউল আউয়াল (২২), বশির উদ্দিনের ছেলে হাসানুর (২২) ও আব্দুল জব্বারের স্ত্রী রূপবান (৪৫)।

পুলিশ জানায়, ফুলতলা গ্রামের আব্দুল জব্বারের বাড়িতে কয়েকজন চুরি করা মালামাল ভাগ বাটোয়ারা করছেন এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৬ জনকে আটক করা হয়। জব্দকৃত মালামাল বিভিন্ন প্রতিষ্ঠান ও বাড়ি থেকে চুরি করেছে বলে তারা পুলিশের কাছে স্বীকার করে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম জানান, আটকদের কাছ থেকে চুরি হওয়া ব্যাটারি, শ্যালো মেশিন, ওয়াটার পাম্প, ফ্যান সহ বাসা বাড়ির বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। এ বিষয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

ডেস্ক/বিডি/মজিবর

  • চোরাই মালামাল ভাগাভাগির সময় আটক-৬
  •    

    কপি করলে খবর আছে