বালিয়াডাঙ্গীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১২ মাস আগে

আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ পুলিশের সাথে সাধারণ মানুষের জনসম্পৃক্ততা বাড়াতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বালিয়াডাঙ্গী থানাধীন ৫নং দুওসুও ইউনিয়নের মিলটেক বাজারে এ ওপেন হাউজ যে অনুষ্ঠিত হয়।

বালিয়াডাঙ্গী থানার আয়োজনে ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: খায়রুল আনাম ডন এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পীরগঞ্জ সার্কেল এর (অতিরিক্ত দায়িত্বে রাণীশংকৈল সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: মনজুরুল আলম।

এসময় বক্তব্য রাখেন ৫নং দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সোহেল রানা, বীট অফিসার মো: আনোয়ারুল ইসলাম, ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যগণ ও ইউনিয়নের বিভিন্ন স্তরের মানুষ।

আরও পড়ুন : পীরগঞ্জে ২ ভাটা মালিককে ৫ লক্ষ টাকা জরিমানা!

বক্তারা এসময় নারী ও শিশু নির্যাতন, যৌন নিপীড়ন, ইভটিজিং, আত্মহত্যা, বাল্য বিবাহ, চুরি, মাদক ও জুয়া রোধে করণীয় সহ নারীর ক্ষমতায়ন, জেন্ডার সমতা বিষয়ে আলোকপাত করেন। এছাড়াও মুক্ত আলোচনায় থানার পুলিশি সেবার মান বৃদ্ধি ও মামলা মোকদ্দমার বিষয়ে জবাবদিহিতা এবং এলাকার সমস্যা চিহ্নিত করে তা সমাধানের বিষয়ে আলোচনা করা হয়।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম ডন জানান, পুলিশি কাজে সহায়তার পাশাপাশি পুলিশ ও জনগণের মধ্যে মেলবন্ধন তৈরীর লক্ষে ইউনিয়ন ভিত্তিক ওপেন হাউজ ডে করে আসছে বালিয়াডাঙ্গী থানা। এতে সাধারণ মানুষ তাদের নিজেদের অভাব-অভিযোগগুলো প্রকাশ্য জনসম্মুখে তুলে ধরতে পারে এবং আমরাও তা নিরসনে যথাযথ পদক্ষেপ গ্রহন করতে পারি। তিনি আরও বলেন, জেলা পুলিশের কর্ণধার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন স্যারের দিকনির্দেশনায় অত্যন্ত দক্ষতা ও স্বচ্ছতার সাথে কাজ করছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। আমরা সকলের সহযোগিতায় বালিয়াডাঙ্গী থানাকে একটি মডেল থানায় রূপান্তরিত করতে চাই।

ডেস্ক/বিডি

  • ওপেন হাউজ ডে
  •    

    কপি করলে খবর আছে