বালিয়াডাঙ্গীতে কুরবানির গরুর মাংসে ‘আল্লাহু’ লেখা; এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি !   

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৭ মাস আগে

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পবিত্র ইদুল আজহা উপলক্ষে কুরবানি করা গরুর মাংস রান্না করার সময় আরবি হরফে ‘আল্লাহু’ লেখা মাংসের টুকরা পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
রবিবার (১০ জুলাই) দুপুরে উপজেলার ধনতলা ইউনিয়নের ঠুমনিয়া বগাদিঘী গ্রামের আকতার হোসেন কাবুর বাড়ীতে এ ঘটনা ঘটে। আকতার হোসেন কাবুর স্ত্রী সালেহা আক্তার রান্নার সময় আরবি হরফে ‘আল্লাহু’ খচিত মাংসের টুকরোটি দেখতে পান।
সালেহা আক্তার জানান, কুরবানি করা গরুর মাংস রান্না করার সময় হঠাৎ আরবি হরফে ‘আল্লাহু’ খচিত মাংসের টুকরোর দিকে চোখ যায়। পরে আমার শ্বাশুড়িকে ডেকে বললে তিনিও আরবি হরফে ‘আল্লাহু’ দেখতে পান।
আকতার হোসেন বলেন, কুরবানি করা গরুটি আমাদের বাড়িতেই লালনপালন করেছি। সাত জন মিলে এই গরুটি কুরবানি দেই। কিন্তু কারো ভাগ্যে না গিয়ে আমার ভাগ্যেই আরবি হরফে ‘আল্লাহু’ খচিত মাংসের টুকরোটি আসে।
এদিকে এ ঘটনা জানাজানি হলে এলাকাবাসীর মধ্যে ব্যাপক কৌতূহল দেখা দেয়। লোকজন মাংসের টুকরোটি একনজর দেখার জন্য ওই বাড়িতে ভীড় করছে।
আকতার হোসেন কাবুর বাড়িতে আরবি হরফে ‘আল্লাহু’ খচিত মাংসের টুকরোর পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম।
বিডি/এএইচ