বালিয়াডাঙ্গীতে নদীতে নিখোঁজ কিশোরের সন্ধান মেলেনি

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৫ মাস আগে

ঠাকুরগাঁওয়ের নাগর নদীতে মাছ ধরার সময় নিখোঁজ সুজন সিংহ(১৫) নামের এক কিশোরের ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুর পৌনে ৩টার দিকে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শফিউল্লাহ বসুনিয়া এ তথ্য নিশ্চিত করেন।

নিখোঁজ সুজন সিংহ উপজেলার আমজানখোর ইউনিয়নের রত্নাই বগুলা বাড়ি গ্রামের দ্বিজেন্দ্রনাথ সিংহর ছেলে।এর আগে শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার নাগর নদীতে জাল দিয়ে মাছ ধরার সময় নিখোঁজ হয় সুজন।

স্টেশন অফিসার শফিউল্লাহ বসুনিয়া স্থানীয়দের বরাতে বলেন, গতকাল শনিবার সকাল ১১টার দিকে মাছ ধরতে গিয়ে নদীতে ওই কিশোর নিখোঁজ হয়। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আমাদের টিম অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। পরে রোববার সকালে রংপুর থেকে ডুবুরি দল এসে নদীর পানিতে দুপুর পর্যন্ত খুঁজলেও তাকে পায়নি।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মো. ফরহাদ হোসেন জানান, পানিতে নিখোঁজের ২৪ ঘন্টা পার হলে দেহ পানিতে ডুবে থাকার কথা নয়। সকাল সাতটা থেকে দুপুর সাড়ে বারোটা পর্যন্ত নিখোঁজের স্থান থেকে দুই কিলোমিটার দূর পর্যন্ত খুঁজেও ডুবুরি দল ওই কিশোরকে পায়নি।

পরে তার পরিবারের সদস্য, স্থানীয় চেয়ারম্যান ও পুলিশের সাথে আলোচনা করে উদ্ধার অভিযানের কাজ সমাপ্ত করা হয়। এছাড়াও স্থানীয় ইউপি চেয়ারম্যান, পুলিশ ও বিজিবি সদস্যদের বলা হয়েছে নিখোঁজ হওয়া কিশোরের মরদেহ কোথায় ভাসতে দেখলে সাথে সাথে জানানোর জন্য। এছাড়াও দিনাজপুরে করতোয়া নদীতে একজন নিখোঁজ হওয়ায় ডুবুরি দলকে সেখানে যেতে হয়। রিপোর্ট লেখা পর্যন্ত কিশোরকে কোনোভাবে উদ্ধার করা সম্ভব হয়নি।

বিডি/ডেস্ক