বালিয়াডাঙ্গীতে ভূট্টা ক্ষেতের মাঝে থাকা গাছে ঝুলছিলো কিশোরের মরদেহ!

লেখক: বালিয়াডাঙ্গী ৯টাকুরগাঁও) প্রতিনিধি
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ভূট্টা ক্ষেতের মাঝে থাকা এক গাছ থেকে রিফাত হাসান (১৭) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার দুওসুও ইউনিয়নের তীরনই নদীর ধারের ভুট্টা ক্ষেতের মাঝখানে থাকা একটি গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

আত্মহননকারি রিফাত দুওসুও ইউনিয়নের জিয়াখোর গ্রামের মকলেসুর রহমানের ছেলে। বাবা ও ছেলে দুজনেই ব্যাটারিচালিত ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করত।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে ট্রাকের সাথে গাছের ধাক্কা; প্রাণ গেল গরু ব্যবসায়ীর!

রিফাতের বাবা মকলেসুর রহমান জানান, সকালে রিফাত ভ্যান নিয়ে বের হওয়ার পর দুপুরে বাড়িতে ফেরেনি। একাধিকবার মোবাইলে কল দেওয়া হলেও ফোন রিসিভ হয়নি। বিকেল সাড়ে ৫টার সময় ভুট্টা ক্ষেতের মাঝখানে একটি গাছের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা তাঁকে খবর দেন। ঘটনাস্থলে এসে তিনি দেখেন রাস্তায় পড়ে আছে ভ্যান এবং আধা কিলোমিটার দূরে একটি গাছে ঝুলছে ছেলের মরদেহ।

স্থানীয়রা জানান, মাদকাসক্ত হয়ে পড়েছিল রিফাত। কয়েক দিন আগে তার বাবা তাকে শাসন করেন। এ কারণেই হয়তো অভিমান করে আত্মহত্যার পথ বেছে নিয়েছে সে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কেন সে এমন ঘটনা ঘটিয়েছে তার সঠিক তথ্য দিতে পারেনি পরিবারের লোকজন।

ডেস্ক/বিডি

  • গাছে ঝুলছিলো কিশোরের মরদেহ
  •    

    কপি করলে খবর আছে