বিভাগীয় গীতা পাঠ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জনকারী ঠাকুরগাঁওয়ের রিপন

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৯ মাস আগে

রংপুরে অনুষ্ঠিত বিভাগীয় পর্যায়ে পবিত্র গীতা পাঠ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করেছে ঠাকুরগাঁওয়ের মন্দির ভিত্তিক শিক্ষা কার্যক্রমের গোবিন্দ জিউ মন্দির কেন্দ্রের শিক্ষার্থী রিপন চন্দ্র রায়।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর জেলা কার্যালয় হল রুম এ অনুষ্ঠিত বিভাগীয় পর্যায়ে পবিত্র গীতা পাঠ প্রতিযোগিতায় অংশ নিয়ে ১ম স্থান অর্জন করে রিপন।প্রতিযোগিতায় রংপুর বিভাগের ৮ জেলার প্রতিযোগিরা অংশ গ্রহন করে।

পরে প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারি বিজয়ীদের হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার, ক্রেষ্ট ও সনদ প্রদান করেন রংপুর মেট্রোপলিটিন পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাষ্টি কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু’র সভাপতিত্বে অনুষ্ঠিত পবিত্র গীতা পাঠ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের রংপুর জেলা সভাপতি বনমালী পাল, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ধীমান ভট্টাচার্য, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর রংপুর কার্যালয়ের সহকারি পরিচালক সঞ্জয় কুমার পাল প্রমুখ।

এদিকে বিভাগীয় পর্যায়ে ১ম স্থান অর্জন করায় ঠাকুরগাঁও সদরের মন্দির ভিত্তিক শিক্ষা কার্যক্রমের গোবিন্দ জিউ মন্দির কেন্দ্রের শিক্ষার্থী রিপন চন্দ্র রায়কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর ঠাকুরগাঁও কার্যালয়ের সহকারি পরিচালক ইন্দ্রজিৎ রায়।

বিডি/ডেস্ক