ভেঙে গেছে রাণীশংকৈলের শিশু মীমের মেরুদন্ড, দরকার ৫ লক্ষ টাকা!

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৪ মাস আগে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের গোগর সরকার পাড়া গ্রামের দিনমজুর সাদ্দাম হোসেনের ছেলে আড়াই বছরের শিশু মীম হোসেনের মেরুদন্ড দুর্ঘটনায় ভেঙে গেছে। তার উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৫ লক্ষ টাকা।

দিনমজুর বাবা সাদ্দামের একার পক্ষে এতা টাকা জোগাড় করা সম্ভব নয়, এজন্য তিনি আর্থিক সাহায্যের জন্য সবার কাছে আকুল আবেদন করেছেন।

শনিবার (১৫ অক্টোবর) সরেজমিনে গিয়ে জানা গেছে, সাদ্দাম হোসেনের ছেলে শিশু মীম প্রায় আড়াই বছর আগে জন্ম গ্রহন করে। তার এক বছর বয়সে হঠাৎ একদিন বাড়ির বারান্দা থেকে পড়ে যায়। এ অনাকাঙ্খিত দুর্ঘটনায় তাঁর নরম মেরুদণ্ড ভেঙে যায়। তার বাবা নিজ উদ্যোগে স্থানীয় লোকজনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য তুলে ও সহায়-সম্পত্তি বিক্রি করে প্রায় বছরখানেক চিকিৎসা করান এমনকি মীমকে ঢাকা পর্যন্ত নিয়ে যান। কিন্তু সে চিকিৎসায় কোনো ফল হয়নি।

পরবর্তীতে মীমের শারীরিক অবস্থার অবনতি হলে ডাক্তার অপরাশনের কথা বলেন। এতে প্রায় ৫ লক্ষ টাকা লাগবে বলে জানান ডাক্তার। কিন্তু এতো টাকা জোগাড় করা গরিব সাদ্দামের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তাই তিনি একমাত্র ছেলেকে বাঁচাতে আর্থিক সাহায্যের জন্য সকলের দ্বারে দ্বারে ঘুরে আকুল আবেদন করছেন।

সাদ্দামের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করতে চাইলে ০১৩২১-৩৩৯৮৯০ মোবাইল নম্বরে যোগাযোগ করতে পারেন অথবা কৃষি ব্যাংক, গোগর শাখা, রাণীশংকৈল,ব্যাংক একাউন্ট নং- ২৪০৬ -তে সহায়তা প্রদান করা যাবে।

বিডি/আনোয়ারুল