ভেদাভেদ ভূলে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে থেকে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে -টিটো

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ বছর আগে

অতীতের সকল ভেদাভেদ ভূলে আগামী জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধভাবে থেকে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে বলে মন্তব্য করেছেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. অরুণাংশু দত্ত টিটো। তিনি বলেন, কি পেয়েছি-কি পাইনি সেসব চাওয়া-পাওয়ার হিসেব-নিকেশ করার আর সময় নেই। সামনে জাতীয় নির্বাচন, আর এ নির্বাচনে আ’লীগের নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে সকলকে ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধ থেকে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিতে কাজ করতে হবে।

বুধবার (৭ জুন) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন অ্যাড. টিটো।

সদস্য নবায়ন, নতুন সদস্য সংগ্রহ ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এ বর্ধিত সভার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ ৫নং বালিয়া ইউনিয়ন শাখা।

৫নং বালিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি শ্রী রাম বাবু বর্মনের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মোশারুল ইসলাম সরকার। এছাড়াও এসময় জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, উপজেলা আ.লীগ নেতা অশোক কুমার দাস, রওশনুল হক তুষার সহ অন্যরা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা আ.লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. অরুণাংশু দত্ত টিটো জানান, আজ থেকে উপজেলা আওয়ামী লীগের নির্দেশক্রমে প্রতিটি ইউনিয়নে ধারাবাহিকভাবে বর্ধিত সভা শুরু হলো। সাংগঠনিক কার্যক্রম জোরদার সহ নির্বাচনী মাঠ গোছাতে এ কর্মসুচি অব্যাহত থাকবে।

ডেস্ক/বিডি

  • আগামী নির্বাচন
  • নৌকার প্রার্থী
  •    

    কপি করলে খবর আছে