মঞ্চকুড়ি শিশু নাট্য কর্মশালায় যোগ দিতে ঠাকুরগাঁওয়ে শিল্পকলা একাডেমির মহাপরিচালক

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৩ মাস আগে

‘আমরা সবাই মঞ্চকুড়ি নটনন্দনে ফুটবো’ প্রতিপাদ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমি ও পিপলস থিয়েটার এ্যাসোসিয়েশন আয়োজিত মঞ্চকুড়ি শিশু নাট্য কর্মশালা-২০২২-এ যোগ দিতে ঠাকুরগাঁওয়ে এসেছেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী।

শনিবার বিকেল সাড়ে ৫টায় ঠাকুরগাঁও জেলা শিল্পকলা একাডেমিতে আসেন তিনি। এসময় জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক পার্থ সারথী দাস, জেলা কালচারাল অফিসার সৈয়দ জাকির হোসেন ইমন সহ একাডেমির প্রশিক্ষক ও শিক্ষার্থীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

তাঁর আগমনে জেলা শিল্পকলা একাডেমি চত্বর মেতেছিলো সাংস্কৃতিক অঙ্গনের শিল্পী ও কলাকুশলীদের পদচারণায়।

অভ্যর্থনা শেষে শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী মঞ্চকুড়ি শিশু নাট্যশালা-২০২২’র উদ্বোধন ঘোষণা করেন ও মঞ্চকুড়ি শিশু নাট্যকর্মীদের নিয়ে মুক্ত আলোচনায় বসেন।

এসময় জেলা শিল্পকলা একাডেমির সহ-সভাপতি মঞ্জুরউল হক, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অনুপম মনি সহ জেলার কন্ঠশিল্পী ও সাংস্কৃতিক কর্মীরা উপস্থিত ছিলেন।

জানাযায়, মঞ্চকুড়ি শিশু নাট্য কর্মশালা-২০২২ এর পর তিনি জেলার সাংস্কৃতিক কর্মীদের সাথে মতবিনিময় করবেন এবং বাংলাদেশ শিল্পকলা একাডেমির বিশেষ উদ্যোগ ‘সোনার মানুষ চাই’ শীর্ষক আলোচনায় যোগ দিবেন। আলোচনায় সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক মো: মাহাবুবুর রহমান।

বিডি/ডেস্ক