মুখে কালো কাপড় বেঁধে ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মৌন প্রতিবাদ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১১ মাস আগে

যমুনা টেলিভিশনের রংপুর স্টাফ করসপন্ডেন্ট মাজহারুল মান্নান সহ সারা দেশে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার, ঠাকুরগাঁওয়ের সাংবাদিক রহিম শুভ’র নি:শর্ত মুক্তি সহ ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মুখে কালো কাপড় বেঁধে মৌন কর্মসূচি পালন করেছেন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকেরা।

রোববার ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ব্যানারে শহরের চৌরাস্তায় এই কর্মসূচি পালন করা হয়।

ঘণ্টাব্যাপী এই কর্মসূচিতে মুখে কালো কাপড় বেঁধে ঠাকুরগাঁও প্রেসক্লাব, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশ নেন।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে সেমাই; নজরদারি বাড়ানোর প্রয়োজন!

ডিজিটাল নিরাপত্তা আইনকে সংবিধান পরিপন্থী উল্লেখ করে সাংবাদিকেরা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে গণমাধ্যমের কণ্ঠ রোধ করে রাখা হয়েছে। তাই সারা দেশে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানাই। অন্যথায় সারাদেশে সাংবাদিকদের নিয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে দাবী আদায় করার হুশিয়ারি দেন বক্তারা।

ক র্মসূচিতে বক্তব্য দেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি পার্থ সারথী দাস, ঠাকুরগাঁও প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার প্রমুখ।

ডেস্ক/বিডি

  • ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মৌন প্রতিবাদ
  • মুখে কালো কাপড় বেঁধে
  •    

    কপি করলে খবর আছে