রাজবাড়ীতে ত্রিমুখী সংঘর্ষে একই প‌রিবা‌রের নারী-পুরুষ শিশুসহ ৬ জন নিহত; আহত ১০

লেখক: ইউসুফ মিয়া, রাজবাড়ী থেকে..
প্রকাশ: ৮ মাস আগে

রাজবাড়ীর-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার চাঁদপুর রেল গেইট সংলগ্নে ট্রাক-প্রাইভেট কার এবং অটোরিকশার স‌ঙ্গে ত্রিমুখী সংঘ‌র্ষে একই প‌রিবা‌রের নারী পুরুষ শিশুসহ ৬ জন নিহত আহত ১০জন। আহত ব‌্যা‌ক্তি‌দের‌কে কালুখালী উপ‌জেলা হাসপাতা‌লে রাজবাড়ী সদর হাসপতা‌লে চি‌কিৎসাধীন আ‌ছে।

আজ বুধবার (১ জুন) সকাল ৯টা ৫ মিনিটের দিকে উপজেলার চাঁদপুর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, আজ সকা‌ল ৯টায় নিহত ব‌্যক্তিগ‌ণেরা ব্যক্তিগত প্রাই‌ভেটকার নি‌য়ে গাড়িতে কুষ্টিয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। কালুখালীর ওই এলাকায় তারা ইজিবাইকের পেছনে ছিলেন। এসময় বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির ট্রাক আসে। ইজিবাইক ট্রাকটিকে সাইড দেয়, কিন্তু ট্রাকটি ইজিবাইকটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইক একদম ভেঙে যায়। এ সময় তাদের গাড়ির চালক ডান দিকে বের হওয়ার চেষ্টা করে। ট্রাকটি ডান দিকে চলে আসায় তাদের ব্যক্তিগত গাড়ির সামনের অংশ ট্রাকের নিচে ঢুকে যায়।

নিহতের ব‌্যক্তি‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে ৩ মহিলা, ২ শিশু ও ১ পুরুষ। নিহত ব‌্যক্তিগণ একই পরিবারের। দুর্ঘটনাস্থলে নিহত হয়েছে তিনজন, চি‌কিৎসার জন‌্য হাসপাতালে নেয়ার পথে মারা যায় আরও তিনজন।

পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। ঘাতক ট্রাক জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে।

বিডি/ইএম