রাণীশংকৈলে তিনতলা মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৩ মাস আগে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার মীরডাঙ্গী জামে মসজিদের তিনতলা বিশিষ্ট ভবন নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের শুভ উদ্বোধন হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) দুপুর ২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কাজের শুভ উদ্বোধন করেন সংরক্ষিত আসন-৩০১ এর সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ ঠাকুরগাঁও জেলা শাখার সহ-সভাপতি সেলিনা জাহান লিটা।

এসময় অন্যদের মধ্যে রাণীশংকৈল উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, মীরডাঙ্গী জামে মসজিদের সভাপতি ও রাণীশংকৈল ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক সফিকুল আলম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার।দেশের মানুষের জীবন-মান উন্নয়নে দিন-রাত পরিশ্রম করে চলেছেন গণতন্ত্রের মানষকন্যা, জননেত্রী শেখ হাসিনা। আপনারা দেখেছেন দেশের এমন কোনো সেক্টর নেই যেখানে উন্নয়নের ছোঁয়া পড়েনি। অথচ একটি জনবিচ্ছিন্ন দলের চোখে এসব উন্নয়ন ধরা দেয় না। আসলে তারা কখনোই দেশের উন্নয়ন চাননি, চেয়েছেন নিজেদের উন্নয়ন আর ক্ষমতায় থেকে করেছেন শুধু লুটপাট। আবার তারা এখন পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্নে বিভোর। তাদের উদ্দেশ্যে বলতে চাই এখনো সময় আছে, ভালো হয়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনে আসেন। আপনাদের গ্রহনযোগ্যতা থাকলে জনগণ আপনাদেরকেই দেশ পরিচালনার ভার দিবে। অযথা দেশের মধ্যে রাজনৈতিক কর্মসুচির নামে বিশৃঙ্খলা করার চেষ্টা করবেন না।

বিডি/ডেস্ক