রাণীশংকৈলে পুলিশ দেখে দৌড়ে পালালো মাদক কারবারি !

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৫ মাস আগে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে টাস্কফোর্সের মাদকবিরোধী অভিযানে ৪১ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় পুলিশ দেখে দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয় মাদক কারবারি হামিদুর রহমান (৩৭)।
পালিয়ে যাওয়া মাদক কারবারি হামিদুর রহমান গাঙ্গুয়া গ্রামের শওকত আলীর ছেলে।
গতকাল বৃহস্পতিবার (২৫ আগষ্ট) রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সহকারী পরিচালক সৌমিক রায়, উপ-পরিদর্শক আজাহারুল ইসলাম ও থানা পুলিশ এই মাদকবিরোধী টাক্সফোর্স অভিযান পরিচালনা করেন।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন অভিযান পরিচলনাকারী দল গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারি হামিদুরের বাড়ি ঘেরাও করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে হামিদুর পালিয়ে যায়। পরে তার নিজ শয়ন কক্ষে তল্লাশী করে নীল পলিথিনে মোড়ানো ৪১ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
পরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আজাহারুল ইসলাম বাদী হয়ে মাদক আইনে হামিদুর রহমানকে আসামি করে রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন।
রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক বিরোধী টাস্কফোর্স অভিযানে ৪১ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীর নামে থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।
বিডি/এ এইচ