রুহিয়ায় ১৫’শ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নুর ইসলাম গ্রেপ্তার

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৪ মাস আগে

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় একহাজার পাঁচশত পিচ ইয়াবাসহ নুর ইসলাম (২৪) নামে এক চিহ্নিত মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (৫ অক্টোবর) বিকেলে রুহিয়া থানাধীন ঘনিবিষ্টুপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ডিএনসি ঠাকুরগাঁও এর একটি চৌকষ দল।

সত্যতা নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ফরহাদ আকন্দ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী নুর ইসলাম রুহিয়া থানাধীন ঘনিবিষ্টুপুর এলাকার তৈয়ব আলীর ছেলে।

পরিদর্শক মো: ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদে জানতে পেরে সদর উপজেলার রুহিয়া থানাধীন ঘনিবিষ্টুপুর এলাকায় কূখ্যাত মাদক ব্যবসায়ী নুর ইসলামের বাসায় অভিযান চালানো হয়। এসময় তার ঘর থেকে বিশেষ কায়দায় রাখা ১৫০০ পিচ ইয়াবা উদ্ধারসহ তাকে হাতে-নাতে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য সাড়ে সাত লক্ষ টাকা।

এ ঘটনায় নুর ইসলামকে আসামী করে রুহিয়া থানায়েএকটি মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে জেলায় মাদকের ব্যবহার বৃদ্ধি পাওয়ায় মাদক নির্মূলে বিশেষ অভিযান পরিচালনা করছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এরই ধারাবাহিকতায় এর আগে দুপুরে সদর উপজেলার হরিহরপুর হাজিপাড়ায় অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ রুবেল রানা নামে এক মাদক বিক্রেতাকে আটক করে ডিএনসি।পরবর্তীতে একজন পলাতক ও আরেকজনকে গ্রেপ্তার দেখিয়ে দুইজনের নাম উল্লেখ করে ঠাকুরগাঁও সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।পলাতক আসামীর নাম সোহাগ আলী। তিনি শহরের ইসলামনগর এলাকার মৃত-জকিমউদ্দিনের ছেলে।

বিডি/ডেস্ক