শপথ নিলেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও নির্বাচিত সদস্যরা

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৩ মাস আগে

শপথ নিলেন ঠাকুরগাঁও জেলা পরিষদের নির্বাচিত সদস্যরা সহ ৫৯টি জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিআইসিসি আয়োজিত শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থেকে চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান।

ঠাকুরগাঁও জেলা থেকে ২য় বারের মতো জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহন করেন জেলা আ’লীগের সভাপতি মুহা. সাদেক কুরাইশী।

এরপর জেলা পরিষদের সদস্যদের শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম। দেশের ৫৯টি জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থেকে শপথ নেন।

শপথ অনুষ্ঠানটি পরিচালনা করেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব মো. ইব্রাহিম।

শপথ গ্রহণকারি ঠাকুরগাঁওয়ের নির্বাচিত সদস্যরা হলেন-সাধারণ সদস্য-১ (ঠাকুরগাঁও সদর) দেবাশীষ দত্ত সমীর, সাধারণ সদস্য-২ (বালিয়াডাঙ্গী) সফিকুল ইসলাম, সাধারণ সদস্য-৩ (পীরগঞ্জ) মোস্তাফিজুর রহমান, সাধারণ সদস্য-৪ (রাণীশংকৈল) আব্দুল বাতেন স্বপন, সাধারণ সদস্য-৫ (হরিপুর) আনিছুজ্জামান শান্ত, সংরক্ষিত আসন-১ (ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী) -এ আফসানা আখতার ও সংরক্ষিত আসন-২ (পীরগঞ্জ-রাণীশংকৈল-হরিপুর) -এ শপথ নিয়েছেন সাবিনা ইয়াসমিন রিপা।

এর আগে গত ১৭ অক্টোবর দেশের ৫৯টি জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। আদালতের নির্দেশের কারণে নোয়াখালী ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

বিডি/ডেস্ক