শিশু অহেদাকে বাঁচাতে পিতা-মাতার আকুতি

লেখক: মো: মজিবর রহমান শেখ
প্রকাশ: ৯ মাস আগে

ঠাকুরগাঁও পৌর শহরের শান্তিনগর মহল্লার ২ বছর বয়সী ছোট শিশু অহেদার হার্টে ছিদ্র ধরা পরেছে। দিন দিন অসুস্থ হয়ে পড়ছে শিশুটি। ঠিকমত খাওয়া দাওয়া করতে না পরায় শারীরিক সক্ষমতা হারিয়ে ফেলছে। চিকিৎসকেরা জানিয়েছেন খুব দ্রুত সময়ে তার উন্নত চিকিৎসা প্রয়োজন। উন্নত চিকিৎসা করাতে পারলে হয়তো বেঁচে যেতে পারে শিশুটি। কিন্তু দিন এনে দিন খাওয়া বাবার পক্ষে তার সামান্য ঔষুধ কেনার সামর্থ্য পর্যন্ত না থাকায় সমাজের বিত্তবানদের প্রতি আর্থিক সহযোগিতার আবেদন করেছেন অহেদার দিনমজুর বাবা উসমান আলী।
জানা যায়, পৌর শহরের শান্তিনগর মহল্লার দিনমজুর উসমান আলী ও সুমি আক্তারের কন্যা সন্তান অহেদা কিছুদিন পূর্বে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তার পিতা-মাতা বিভিন্ন মানুষের কাছে আর্থিক সহযোগিতা নিয়ে তাকে দিনাজপুর হার্ট ফাউন্ডেশনে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে জানতে পারেন তার হার্টে ছিদ্র রয়েছে। চিকিৎসকেরা ২টি ঔষুধ দিয়ে তাকে খুব দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ প্রদান করেন। এতে কমপক্ষে ৪-৫ লাখ টাকার প্রয়োজন বলে জানান তারা।
কিন্তু দিন এনে দিন খাওয়া পিতার পক্ষে তাকে ঢাকায় নিয়ে গিয়ে চিকিৎসা করানো অসম্ভব। এ অবস্থায় শিশুটির পিতা সমাজের বিত্তবানদের প্রতি আর্থিক সহযোগিতা কামনা করেছেন।
উল্লেখ্য, অহেদার নানি মাফিয়ার বিকাশ নাম্বার ০১৩০৯-৪৯২৮২২-এ আর্থিক সহযোগিতা পাঠানো যাবে এবং শিশুটির সাথে যোগাযোগ করা যাবে।
ডেস্ক/বিডি
  • পিতা-মাতার আকুতি
  •    

    কপি করলে খবর আছে