শোক দিবস উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ে বিজিবি’র ত্রাণ বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা প্রদান

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৬ মাস আগে

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) কর্তৃক ত্রাণ বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি)‘র দায়িত্বপূর্ণ সীমান্তবর্তী এলাকার গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) এবং বর্ডার গার্ড হাসপাতাল, ঠাকুরগাঁও কর্তৃক মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে গরীব দুস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর্নেল মোঃ সোহরাব হোসেন, পিএসসি, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, ঠাকুরগাঁও, লেঃ কর্নেল এ এম জাহিদ পারভেজ, পিএসসি, অধিনায়ক, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি), অধিনায়ক, বর্ডার গার্ড হাসপাতাল, ঠাকুরগাঁও, উপ-অধিনায়ক, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) এবং কোম্পানী/বিওপি কমান্ডারগণসহ স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সেক্টর কমান্ডার বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আমরা সীমান্তবর্তী এলাকায় ১৫০ জন স্থানীয় জনসাধারণের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ এবং ৪০০ জন গরীব দুস্থ জনসাধারণের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেছি। এছাড়াও সকল সংকটময় মূহুর্তে বিজিবি এভাবেই সীমান্তবর্তী জনসাধারণের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

উল্লেখ্য, মেডিকেল ক্যাম্পেইনে লেঃ কর্নেল বিপ্লব কুমার রাহা, এফসিপিএস, এএমসি, অধিনায়ক, বর্ডার গার্ড হাসপাতাল, ঠাকুরগাঁও এবং মেডিসিন বিশেষজ্ঞ, বর্ডার গার্ড হাসপাতাল গরীব ও দুস্থদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন।

এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) কর্তৃক কোরআন খতম, বিশেষ মোনাজাত এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর গৌরবময় জীবনীর উপর আলোচনা সভা আয়োজনসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

বিডি/প্রেস