শ্রেষ্ঠ পুরস্কার পাওয়ায় “গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ”র ব্যবস্থাপনা পরিচালককে সাংবাদিকদের সংবর্ধণা

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৯ মাস আগে

জাতীয় চা পুরষ্কার নীতিমালা ২০২২ অনুযায়ী ঠাকুরগাঁও জেলার একমাত্র চা উৎপাদনকারী প্রতিষ্ঠান গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্রান্ড নাম ‘সুলতান চা’ শ্রেষ্ঠ চা কোম্পানি নির্বাচিত হয়ে জাতীয় চা পুরষ্কার ২০২৩ এর সনদ ও স্বর্ণের ক্রেস্ট পাওয়ায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. ফয়জুল ইসলাম (হিরু)কে সংবর্ধণা ও শুভেচ্ছা জানিয়েছেন ঠাকুরগাঁওয়ের সাংবাদিক মহল।
বুধবার (০৭ জুন) সকাল ১১ টায় ঠাকুরগাঁও শহরের বঙ্গবন্ধু সড়কের পাশে সুলতান চা আউটলেট এর উদ্বোধন অনুষ্ঠানে সংবর্ধণা ও শুভেচ্ছা জানান ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি পার্থ সারথী দাস, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রোহান, অনলাইন জার্নালাস্টি এসোসিয়েশনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলার বিভিন্ন সাংবাদিকরা।
ঠাকুরগাঁওয়ের চা উৎপাদনকারী গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর সুলতান চা আউটলেট এর উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক মো. ফয়জুল ইসলাম (হিরু), পঞ্চগড় চা উন্নয়ন বোর্ডের কর্মকর্তা আমির হোসেন, সিনিয়র সাংবাদিক মো. আব্দুল লতিফ, শাহীন ফেরদৌস, প্রশান্ত কুমার দাস সহ জেলায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে গত ৪ জুন মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিটিআরআই উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বাংলাদেশ চা বোর্ড কর্তৃক আয়োজিত “জাতীয় চা দিবস” উদযাপন এবং প্রথমবারের মতো জাতীয় চা পুরষ্কার-২০২৩ প্রদান করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। এসময় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি দৃষ্টিনন্দন ও মানসম্পন্ন চা মোড়কের ভিত্তিতে শ্রেষ্ঠ চা কোম্পানি ক্যাটাগরিতে “গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেড”কে সনদ ও স্বর্ণের ক্রেস্ট প্রদান করেন।
এমন জাতীয় শেষ্ঠ পুরষ্কার পাওয়া ঠাকুরগাঁওবাসীর জন্য গর্বের বিষয়। ভবিষ্যতে গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেড শীর্ষে পৌঁছাবে ও বিশ্বব্যাপী ছড়িয়ে যাবে বলে প্রত্যাশা করেন সাংবাদিকরা।
এসময় কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক মো. ফয়জুল ইসলাম (হিরু) বলেন, আমাদের এই সাফল্য আমরা উৎসর্গ করতে চাই দেশের প্রতিটি চা প্রেমি মানুষকে এবং সুলতান চা এর পিছনে যারা নিরলস শ্রম দিয়ে নিয়ে গেছে দেশের জাতীয় পর্যায়ে। আপনাদের অনুপ্রেরণা হবে আমাদের সব থেকে বড় হাতিয়ার এবং এগিয়ে চলার উৎস।
প্রসঙ্গত; ২০১৭ সালের ২৫ শে এপ্রিল ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার শাহবাজপুরে গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেড আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে এবং একই বছরের ২২ নভেম্বর সুলতান চা ব্রান্ড নামে চা বাজারজাত শুরু করে হাটিহাটি পা-পা করে আজকে দেশব্যাপী সুনাম অর্জন করেছে প্রতিষ্ঠানটি।
বিডি/ডেস্ক
  • জাতীয় চা পুরস্কার
  • সুলতান চা
  •    

    কপি করলে খবর আছে