সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশনের কেন্দ্রীয় নেতা নির্বাচিত হলেন ঠাকুরগাঁওয়ের সবুজ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৮ মাস আগে

বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করেছেন ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার কৃতি সন্তান রবিউল ইসলাম সবুজ।

তিনি ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার সিনিয়র সহকারী শিক্ষা অফিসার ও পৌরশহরের এ জেড সুলতান আহম্মেদের বড় ছেলে।

গতকাল ৪ জুন (শনিবার) সভাপতি পদে দেশের ৮ বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করে সার্বজনীন বৈধ ভোটে মোট ১৪৪৬ ভোটের মধ্যে এমএএস রবিউল ইসলাম সবুজ- ৯০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ৫২৩ ভোট।

সহকারী শিক্ষা অফিসার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির নির্বাচনের ফলাফল সূত্রে জানা গেছে, ৮ বিভাগের মধ্যে রংপুর, রাজশাহী, খুলনা, চট্রগ্রাম, বরিশাল, সিলেট, ঢাকা ও ময়মনসিংহ বিভাগে ১৪৪৬ ভোটের মধ্যে ৯০৭ ভোট পেয়ে জয়লাভ করেন সবুজ এবং সাধারণ সম্পাদক হিসেবে জয়লাভ করেন টাঙ্গাইলের সালাহ উদ্দিন আহামেদ রুমী।

এদিকে রবিউল ইসলাম সবুজের এ বিজয়কে অভিনন্দন জানিয়েছেন ঠাকুরগাঁও ও রানীশংকৈলের শিক্ষক সমাজ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তি ও প্রতিষ্ঠান।

দেশের প্রত্যন্ত উত্তর অঞ্চলের ঠাকুরগাঁও-রানীশংকৈল মানুষের কাছে রবিউল ইসলাম সবুজ বর্তমানে তার কৃতিত্বের জন্য একজন গুনি মানুষের কাতারে।

এ বিষয়ে রবিউল ইসলাম সবুজের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, “সারা দেশে আমার প্রিয় সহকর্মীদের ভালবাসা পেয়ে আমি মুগ্ধ হয়েছি। তারা আমার হাতে বিজয়ের পতাকা তুলে দিয়েছেন। দোয়া করবেন আমি যেনো আমার জীবনের সবকিছু দিয়ে তাদের সুখে দুঃখে পাশে থাকতে পারি”।

বিডি/শিল্পী