সাঁতার শিখতে বন্ধুদের সাথে পুকুরে নেমে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু!

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১০ মাস আগে

ঠাকুরগাঁওয়ে সাঁতার শিখতে বন্ধুদের সাথে পুকুরে নেমে পানিতে ডুবে লোকমান মেহেদী লুবান (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ মে) দুপুরে সদর উপজেলার জগন্নাথপুর এলাকার একটি পুকুরে তার বন্ধুদের সাথে গোসল করতে নেমে তলিয়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। লুবান পৌর শহরের বাসিরপাড়া মহল্লার সাবেক পুলিশ সদস্য মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রভাতী শাখার সপ্তম শ্রেণীর শিক্ষার্থী লুবানকে বাড়ি থেকে কয়েকজন বন্ধু সকালে ডেকে নিয়ে যায়। লুবান চুল কাটার কথা বলে বাড়ি থেকে বন্ধুদের সাথে বের হয়। পরবর্তিতে সদর উপজেলার জগন্নাথপুর এলাকায় একটি পুকুরে বন্ধুদের সাথে সাঁতার শেখার জন্য নামে।

আরও পড়ুন : ফেন্সিডিল উদ্ধার পরবর্তী অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক-২; পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

সাঁতার না জানায় লুবান পানিতে তলিয়ে গেলে তার সহপাঠিরা চিৎকার করে। এসময় স্থানীয়রা পুকুর থেকে লুবানকে উদ্ধার করতে ব্যর্থ হয়। পরে ফায়ার সার্ভিসের একটি টিম ডুবুরী নামিয়ে লুবানকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ ব্যাপারে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর সারোয়ার হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বন্ধুরা মিলে সাঁতার শেখার জন্য সেখানে যায়। সাঁতার না জানায় পানিতে তলিয়ে লুবানের মৃুত্য হয়। তবে পুকুরটি ড্রেজিং করার কারনে পানির গভীরতা অনেক বেশি ছিল।

ডেস্ক/বিডি

  • পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু
  • সাঁতার
  •    

    কপি করলে খবর আছে