হরিপুরে আগুনে ঘরবাড়ী পোড়া পরিবারগুলোর থাকা-খাওয়ার বন্দোবস্ত করলেন সুজন

লেখক: হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি
প্রকাশ: ১১ মাস আগে

গত ১৭ এপ্রিল রাতে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় আগুন লেগে বাড়ী-ঘর সহ সর্বস্ব হারায় ৫টি পরিবার। অগ্নিকাণ্ডে সর্বস্ব হারানো পরিবারগুলোর খোঁজ-খবর নিয়ে তাদের থাকা ও খাওয়ার বন্দোবস্ত করে দিলেন ঠাকুরগাঁওয়ের মানবতার ফেরিওয়ালা খ্যাত ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলামের জ্যেষ্ঠ পুত্র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন।

বুধবার (১৮ এপ্রিল) বিকেলে তিনি হরিপুর উপজেলার বালিহারা গ্রামে গিয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫টি পরিবারের মাঝে ব্যক্তি উদ্যোগে ঘর করার জন্য ঢেউটিন ও খাদ্য সামগ্রী হিসেবে চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য পৌছে দিয়েছেন।

আরও পড়ুন : রাণীশংকৈলে জুতা তুলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে ২ কিশোরের মৃত্যু!

ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর উদ্দেশ্যে সুজন বলেন, আপনারা নিরাশ হবেন না, ভেঙ্গে পড়বেন না। আপনাদের যে কোন সহযোগিতায় আমি পাশে রয়েছি। আমার পিতা আলহাজ্ব মো. দবিরুল ইসলাম আপনাদের দোয়া ও সহযোগিতায় ৭ বার অত্র এলাকার এমপি নির্বাচিত হয়েছেন। আমার বাবার হয়ে সেই সেবাটুকু আমি করে যেতে চাই। যে কোন বিপদে-আপদে আমাকে ডাকবেন, আমি আপনাদের পাশে আছি এবং থাকবো।

এসময় রিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস, এম আলমগীর, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম পুষ্প, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমজাদ আলী, সাবেক ছাত্রনেতা আব্দুল জলিলসহ স্থানীয় আ.লীগের নেতকার্মীরা উপস্থিত ছিলেন।

ডেস্ক/বিডি

  • আগুনে ঘরবাড়ী পোড়া
  • থাকা-খাওয়ার বন্দোবস্ত করলেন সুজন
  •    

    কপি করলে খবর আছে