৩য় বারের মতো শ্রেষ্ঠত্য প্রমাণ করলেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৮ মাস আগে

৩য় বারের মতো ঠাকুরগাঁও জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত হয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম। সদর থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ সামগ্রিক কর্মকান্ডের উপর ভিত্তি করে মে’২২ মাসে জেলার ৬ থানার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করায় তাকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত করা হয়।
বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় আনুষ্ঠানিকভাবে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সদর থানার ওসি তানভিরুল ইসলামের হাতে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোছা. সুলতানা রাজিয়া, সহকারি পুলিশ সুপার, পীরগঞ্জ সার্কেল মোঃ আহসান হাবীব, সহকারি পুলিশ সুপার, রাণীশংকৈল সার্কেল মোঃ তোফাজ্জল হোসেন সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, ৩য় বারের মতো শ্রেষ্ঠ থানা অফিসার ইনচার্জ হিসেবে স্বীকৃতি পাওয়া অবশ্যই গর্বের।মহান আল্লাহতালাকে স্মরণ করে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই জেলা পুলিশের কর্ণধার জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন স্যারকে।যার সঠিক দিক নির্দেশনা ও পরামর্শে সদর থানা আজ পুরস্কৃত। ধন্যবাদ জানাতে চাই আমার থানার সকল সহযোদ্ধাদের যাদের নিরলস পরিশ্রমে আজ আমরা পুরস্কৃত। পুরস্কৃত হওয়ায় দায়িত্ব ও কর্মভার বেড়ে গেলো, সামনের দিনগুলোতে সদর থানা যাতে মডেল থানায় রূপান্তরিত করতে পারি সেই চেষ্টা অব্যাগত থাকবে।
বিডি/ডেস্ক