খানসামায় ডলার প্রতারণা চক্রের মূল হোতাসহ সহযোগী আটক!

লেখক: এস এম রকি, খানাসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ: ১ বছর আগে

“খানসামা উপজেলার ভাবকি ইউনিয়নে ডলার প্রতারণা করার সময় স্থানীয় লোকজনের হাতে আটক হন ডলার প্রতারক মো: আরিফুল ইসলাম। তাকে জিজ্ঞাসাবাদের পর তার দেয়া তথ্য মতে তথ্য প্রযুক্তির সহায়তায় অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ হোসেনের নির্দেশনায় এবং ওসি চিত্তরঞ্জন রায় ও ইন্সপেক্টর (তদন্ত) তাওহীদ ইসলামের নেতৃত্বে দিবাগত রাতে বিশেষ অভিযানে পার্শ্ববর্তী নীলফামারী জেলার জলঢাকা উপজেলা থেকে আটক হয়েছে খানসামা উপজেলার ডলার প্রতারক চক্রের মূল হোতা শেফাউল হক শেফা।”


দিনাজপুরের খানসামায় ডলার প্রতারণার সঙ্গে জড়িত একটি চক্রের মূল হোতাসহ সহযোগী আটক।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার (৬ এপ্রিল) দুপুরে খানসামা উপজেলার ভাবকি ইউনিয়নে ডলার প্রতারণা করার সময় স্থানীয় লোকজনের হাতে আটক হন ডলার প্রতারক মো: আরিফুল ইসলাম (২৯)। তিনি আঙ্গারপাড়া গ্রামের আঃ সাত্তারের ছেলে।

আরও পড়ুন: পীরগঞ্জে শিক্ষক ও অফিস সহকারির বিরুদ্ধে সরকারি বই বিক্রির অভিযোগ!

আটকের পর ভাবকি ইউপিতে নিয়ে আসার পর তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের পর তার দেয়া তথ্য মতে তথ্য প্রযুক্তির সহায়তায় অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ হোসেনের নির্দেশনায় এবং ওসি চিত্তরঞ্জন রায় ও ইন্সপেক্টর (তদন্ত) তাওহীদ ইসলামের নেতৃত্বে দিবাগত রাতে বিশেষ অভিযানে পার্শ্ববর্তী নীলফামারী জেলার জলঢাকা উপজেলা থেকে আটক হয়েছে খানসামা উপজেলার ডলার প্রতারক চক্রের মূল হোতা শেফাউল হক শেফা (৪৫)। তিনি আঙ্গারপাড়া গ্রামের মৃত তবির উদ্দিনের ছেলে।

এ বিষয়ে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় বলেন, ‘মূল হোতা শেফা একাধিক মামলার আসামি। আমরা তাকে অনেক দিন ধরে ধরার চেষ্টা করছি। ডলার চক্রের মূল হোতাসহ সহযোগীকে আটক করেছি। তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।‍‍`

ডেস্ক/বিডি/রকি

   

কপি করলে খবর আছে