গলায় ফাঁস দেওয়া টিকটক করতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রীর

লেখক: বাংলা২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ২ years ago

মুঠোফোনে গলায় ফাঁস দেওয়া টিকটক ভিডিও ধারণ করতে গিয়ে নোয়াখালীর চাটখিল উপজেলায় গলায় ফাঁস পড়ে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

নিহত সানজিদা আক্তার (১১) উপজেলার শিবপুর গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে এবং একই এলাকার শিবপুর সরকারি প্রাথমিক প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেল চারটার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ছিদ্দিক উল্যাহ জানান, বৃহস্পতিবার বিকেলে সানজিদা ঘরের আলমারির ওপর উঠে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেওয়ার টিকটক ভিডিও ধারণ করতে যায়। ওই সময় পা ফসকে আলমারি থেকে পড়ে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লেগে যায় তার। পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন বলেন, স্কুল ছাত্রী সানজিদা টিকটকের ভিডিও করতে গিয়ে অসাবধণতাবশত গলায় ফাঁস লেগে মারা যায় বলে জানিয়েছে নিহতের পরিবার। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয় এবং এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলাও করা হয়েছে বলে জানান তিনি।

বিডি/ডেস্ক

  • প্রাণ গেল স্কুলছাত্রীর
  •  

    কপি করলে খবর আছে