গ্লোবাল টেলিভিশনের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন 

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২ years ago

ঢাকায় গ্লোবাল টেলিভিশনের  সাংবাদিক ও কলাকুশলীদের উপর সন্ত্রাসী মুন্না বাহিনীর হামলার প্রতিবাদে ও দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রেসক্লাবের আয়োজনে ঠাকুরগাঁও চৌরাস্তায় মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেল তিনটা থেকে ঘন্টা ব্যাপী চলা এ মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, দপ্তর সম্পাদক তানভির হাসান তানু, সাংবাদিক গোলাম সারওয়ার সম্রাট, রেজাউল ইসলাম রেজু প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জু, সাংবাদিক বিশাল রহমান, গ্লোবাল টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি আনিসুর রহমান মিঠু সহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।
এসময় বক্তারা বলেন, গত ১৪ তারিখে গ্লোবাল টেলিভিশন অফিসের সামনে সন্ত্রাসী মুন্না বাহিনী গ্লোবাল টেলিভিশনের সাংবাদিক ও কলাকুশলীদের টেনে হিচড়ে মারধর করে যা সিসি ক্যামেরায় ধরা পড়েছে। ঘটনার চারদিন অতিবাহিত হলেও এখনো কেউ গ্রেফতার হয়নি যা খুব দূঃখজনক বিষয়।
বক্তারা অবিলম্বে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ চান। এর সাথে সাংবাদিকদের গলা টিপে ধরা যেসব আইন রয়েছে সেগুলো প্রত্যাহারেও দাবী জানান।
বিডি/রঞ্জু
  • সাংবাদিকদের মানববন্ধন
  •  

    কপি করলে খবর আছে