“জীবনে একসাথে এতো খাবার হামাক কেহ দেয়নি”

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১২ মাস আগে

‘জীবনে একসাথে এতো খাবার হামাক কেহ দেয় নি, হামরা গরিব মানুষ, হামার খবর কায় নিবে! হামারা কেনং আছি, খায়ে আছি না, না খায়ে আছি কোনদিন কাহ জানিবা আসে নাই। আর কয়ডা দিন বাদে ঈদ, তোমহার খাবারলা পায়েহানে ঈদটা সুন্দর কাটিবে। বসুন্ধরার মালিক (চেয়ারম্যান) টার তানে সংসারের সবায় অনেক দোয়া করিমো। মালিকটা যেনো সুস্থ থাকে আর বহুদিন বাঁচে’ -বসুন্ধরা চেয়ারম্যানের একমাসের খাদ্যসামগ্রী উপহার পেয়ে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করেন ঠাকুরগাঁও সদর উপজেলা মুন্সিপাড়া মহল্লার মোছা. সুজ্জাহান। 

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে কালের কণ্ঠ শুভসংঘের এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয় সুজ্জাহানের হাতে। খাদ্য সহায়তায় ছিল পাঁচ কেজি চাল, পাঁচ কেজি করে পেয়াজ ও আটা, তিন কেজি করে ছোলা, মুসুর ডাল, তিন লিটার সয়াবিন তেল এককেজি লবন ও দুই প্যাকেট সেমাই।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় ২৮ বস্তা সরকারি চাল জব্দ করলেন ইউএনও!

সুজ্জাহান আরো বলেন, স্বামী কয়েক বছর ধরে বিছানায় শয্যাশায়ী, নিজে চলাফেরা করতে পারে না। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিটি শয্যাশায়ী হওয়ায় ছেলে মেয়ে নিয়ে কষ্ট করে সংসার চালাতে হচ্ছে। রাতে খাবার খেয়ে ঘুমাতে গেলে পরের দিন পেটে কি করে দুবেলা খাবার জুটবে সেই চিন্তায় ঘুম আসে না। তার উপর ক’দিন বাদে পবিত্র ঈদ। সব মিলিয়ে অনেক দু:শ্চিন্তায় ছিল তিনি সহ তার পরিবার। ঠিক সেই সময় বসুন্ধরার চেয়ারম্যানের পুরো একমাসের খাদ্য সামগ্রী উপহার তাদের সকলের দু:শ্চিন্তা কাটিয়ে মুখে হাসি ফুটিয়েছে। ঈদের আনন্দ এসে যোগ হয়েছে তার সংসারে, যা বেঁচে থাকা অবস্থায় তিনি কখনো ভুলতে পারবেন না।

এসময় শুভসংঘ ঠাকুরগাঁও জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তাপস দেবনাথ, সাধারন সম্পাদক রাশেদুল আলম লিটন, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার ও শুভ সংঘের অন্যতম সদস্য সৈয়দ জাকির হোসেন ইমন, অনিরুদ্ধ দাস দীপ্ত, কালের কন্ঠ’র ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি পার্থ সারথী দাস সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ডেস্ক/বিডি

  • একসাথে এতো খাবার হামাক কেহ দেয়নি
  •    

    কপি করলে খবর আছে