ঠাকুরগাঁওয়ে এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

লেখক: হাসান, ঠাকুরগাঁও
প্রকাশ: ২ years ago

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ে নুর ইসলাম নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।
শনিবার (৯ এপ্রিল) মধ্যরাতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।নুর ইসলাম জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।
বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সে।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, কাজ শেষে প্রতিদিনের মতই বাড়ি ফিরছিলো যুবলীগ নেতা নুর ইসলাম। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা দূবৃত্তরা দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়।এসময় কুপিয়ে জখম করা হয় তার পুরো শরীর।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা কমপ্লেক্স ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে উন্নতি চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। এ ঘটনার পর থেকেই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ওই ইউনিয়নের একাধিক রাজনৈতিক নেতা জানান, কয়েক মাস আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের  সাধারণ সম্পাদক আবু বক্কর এর সাথে নুর ইসলামের বাকবিতণ্ডা হয়। ধারণা করা হচ্ছে ওই জের ধরেই ঊর্ধ্বতন মহলের দিকনির্দেশনায় তাকে কুপিয়ে জখম করা হয়েছে। আমরা এ ধরনের কাজ কখনই আশা করিনা। তাকে হত্যার চেস্টায় এভাবে  কুপিয়ে যখম করা হয়েছে। আমরা জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি করছি।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল জানান, ঘটনাটি শুনেছি। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। দ্রুত আইনের আশ্রয় নেওয়া হবে।

কয়েক মাস আগে বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত হওয়ায় সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমনের সাথে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানা ওসির সাথে যোগাযোগ হলে তিনি জানান বিষয়টি শুনেছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

বিডি/হাসান
  • কুপিয়ে জখম
  •  

    কপি করলে খবর আছে