ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় ২৮ বস্তা সরকারি চাল জব্দ করলেন ইউএনও!

লেখক: কূদরত আলী, ঠাকুরগাঁও
প্রকাশ: ১ বছর আগে

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেওয়া ভিজিএফের চাউল জব্দ করা হয়েছে।

সোমবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার সবুজ সাথী হাসকিং মিলের গোডাউন থেকে ২৮ বস্তা সরকারি চাল জব্দ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান।

জানা যায়, সোমবার সদর উপজেলার ২১ নং ঢোলারহাট ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দশ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। স্থানীয় লোকজনের মাধ্যমে সদর উপজেলা নির্বাহী অফিসার জানতে পেরে তিনি সরেজমিনে গিয়ে উক্ত সরকারি চাল জব্দ করে ১নং রুহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক বাবুর দায়িত্বে রাখেন।

চালের বিষয়ে মিল মালিক শহিদুল ইসলাম বলেন, আমি ২১নং ঢোলারহাট ইউনিয়নের কৃষ্ণ রায় ও দীনেশ চন্দ্র’র কাছ থেকে চালগুলো ক্রয় করেছি।

আরও পড়ুন : সরকারি ট্যাব পায়নি মাদরাসার শিক্ষার্থীরা; বৈষম্যের শিকার বলেছন শিক্ষক-অভিভাবক 

চাল জব্দকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার জাহাঙ্গীর হোসেন, ১নং রুহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক বাবু ও ২১ নং ঢোলারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অখিল চন্দ্র রায়।

সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান বলেন, সরকারি চাল একটি রাইস মিল থেকে জব্দ করা হয়েছে এবং সেই চাল ক্রয় ও বিক্রয় কে করছে সেই তথ্য সংগ্রহ করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেস্ক/বিডি/কেএ

  • ২৮ বস্তা সরকারি চাল জব্দ
  •    

    কপি করলে খবর আছে