ঠাকুরগাঁওয়ে কেক কেটে জাতির জনকের জন্মদিন উদযাপন

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ বছর আগে

১৭ মার্চ রাত ১২ টা ১ মিনিটে ঠাকুরগাঁওয়ে কেক কেটে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, মহান স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু’র ১০৩ তম জন্মবার্ষিকী উদযাপন করেছে জেলা আওয়ামী লীগ।

ঠাকুরগাঁও জেলা আ’লীগ কার্যালয়ে প্রথমবারের মতো এ কেক কাটা কর্মসুচির আয়োজন করা হয়। জেলা আওয়ামীলগের সাধারণ সম্পাদক দিপক কুমার রায় জানান, আগে ১৭ মার্চ জাতির পিতার জন্মবার্ষিকি ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসুচি পালন করা হলেও রাতে কেক কেটে জন্মবার্ষিকি পালনের কর্মসুচি এবারই প্রথম পালন করা হলো।

জাতির পিতার জন্মবার্ষিকি পালন উপলক্ষে আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে জেলা আ’লীগের সহসভাপতি মাহবুবুর রহমান খোকনের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক দিপক কুমার রায়, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল প্রমুখ।

এসময় জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভূট্টো, দপ্তর সম্পাদক অ্যাড. নাসিরুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর সহ জেলা-উপজেলা আলীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কেক কাটা কর্মসুচি ছাড়াও দিবসটি পালন উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসুচি হাতে নিয়েছে জেলা আ’লীগ।

বিডি/ডেস্ক

  • জাতির জনকের জন্মদিন উদযাপন
  •    

    কপি করলে খবর আছে