ঠাকুরগাঁওয়ে ট্রাক-ট্যাংকলরী শ্রমিক সংগঠনের পক্ষ থেকে কন্যা বিয়ের অনুদানের অর্থ প্রদান

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে সংগঠনের বৈধ সদস্যদের কন্যার বিয়ে উপলক্ষে কন্যা অনুদানের নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের অবস্থিত সংগঠনের প্রধান কার্যালয়ে ৬জন অসহায় সদস্যের মাঝে অনুদানের অর্থ প্রদান করা হয়।

এসময় জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক সোহেল রানা, কার্যকরী সভাপতি মো: ছুটু, সহসভাপতি কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন কাদির, অর্থ সম্পাদক আমির হোসেন বুলেট, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান,প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুস সহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুদান প্রাপ্তরা হলেন- রফিকুল ইসলাম, আনছারুল ইসলাম, দেলোয়ার হোসেন, লাবলু হোসেন, লাল মিয়া ও মাইনউদ্দিন।

ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: সোহেল রানা জানান, সংগঠনের সদস্যদের বিপদে আপদে সবসময় পাশে থাকার চেষ্টা করে জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়ন। আমরা দায়িত্ব নেওয়ার পর আজ থেকে নতুন করে কন্যা অনুদানের অর্থ বিতরণ শুরু করলাম, এ ধারা অব্যাহত থাকবে।

জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহরাব হোসেন জানান, আজ ৬জন অসহায় পিতাকে আর্থিক সহায়তা প্রদান করা হলো, ক্রমান্বয়ে সংগঠনের বৈধ সকল সদস্যদের কন্যার বিয়েতে আমরা আর্থিক সহায়তা প্রদান অব্যাহত রাখবো।

বিডি/ডেস্ক

  • কন্যা বিয়ের অনুদানের অর্থ প্রদান
  •  

    কপি করলে খবর আছে